|

গোদাগাড়ীতে হেরোইনসহ এক মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ৮:৪৩ অপরাহ্ন | মার্চ ১৩, ২০১৮

শামসুজ্জোহা বাবু, গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ীতে অভিযান চালিয়ে ২ শ গ্রাম হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে অপস্ এন্ড ইন্টিলিজেন্স সেল -৪ এপিবিএন বগুড়া জোনের সদস্যরা। আটককৃত মাদক ব্যবসায়ী যুবক হলেন তানোর উপজেলার মন্ডুমালা চুনিয়াপাড়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে জসিমউদ্দীন (২৩)।

এপিবিএন এর এসআই আতাউর রহমান জানান, সোমবার বিকেল ৪ টার সময় গোদাগাড়ী আমনুরা মহাসড়কে দিগরাম ঘুন্টি এলাকায় গোদাগাড়ী থেকে ছেড়ে যাওয়া লেগুনাতে যাওয়ার সময় দাঁড়াতে বললে দুই যুবক লেগুনা থেকে নেমে দৌড় দিয়ে পালানোর সময় একজনকে ধরে তল্লাশী করে প্যান্টের পকেট থেকে দুই প্যাকেট হেরোইন পাওয়া যায়। হেরোইনসহ জসিমউদ্দীনকে আটক করা হয়।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) আলতাফ হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গোদাগাড়ী থেকে অামনুরা যাওয়ার সময় দুই ব্যাক্তিকে সন্দেহজনক দাড়াতে বললে দৌড় দিয়ে পালানোর সময় এক ব্যাক্তিকে আটক করা হয়।

পরে তল্লাশী করে হিরোইন পাওয়া যায়। আটককৃত যুবকে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 466
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪