|

গোদাগাড়ী ফরিদপুরে পাকা রাস্তা উদ্বোধন করলেন এমপি ফারুক চৌধুরী

প্রকাশিতঃ ১০:৩২ অপরাহ্ন | জুন ০৬, ২০১৮

গোদাগাড়ী ফরিদপুরে পাকা রাস্তা উদ্বোধন করলেন এমপি ফারুক চৌধুরী

গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ী উপজেলাধীন রাজশাহী – চাঁপাই নবাবগঞ্জ মহাসড়কের পার্শ্বে সুলতানগঞ্জ থেকে ফরিদপুর পর্যন্ত পাকা রাস্তার শুভ উদ্বোধন করেছেন সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।

বুধবার বিকেল ৫ টার সময় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে ৪৮ লক্ষ টাকা ব্যয়ে মহাসড়ক থেকে ফরিদপুর পর্যন্ত ১ হাজার মিটার কর্পেটিং পাকা রাস্তা নির্মিত হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়াম্যান ইসহাক, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শিমুল আকতার,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ,বিশিষ্ট সমাজ সেবক আহাদ আলী বিশ্বাসসহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ।

এলাকাবাসী বলেন, কার্পেটিং পাকা রাস্তাটি রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর একান্ত প্রচেষ্ঠায় তৈরী হয়েছে। এই রাস্তাটি দিয়ে প্রায় শতাধীক ছাত্র ছাত্রী স্কুল কলেজে যায়। কিন্তু রাস্তাটি কাচা থাকায় দীর্ঘসময় পানি জমে থাকার কারণে যাতায়াতে অনেক সমস্যা হতো আর এ সমস্যা থাকবে না সকল শিক্ষার্থী সহজে শিক্ষা প্রতিষ্ঠানে যেতে পারবে। শুধু শিক্ষার্থী না সকল পেশার সকল মানুষের চলাচল সুবিধা বৃদ্ধি হলো।

দেখা হয়েছে: 625
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪