|

গোদাগাড়ী শিশু নিকেতনের রজত জয়ন্তি পালন

প্রকাশিতঃ ১০:৫৭ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১০, ২০১৮

শামসুজ্জোহা বাবু, গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ী শিশু নিকেতন এর প্রতিষ্ঠাবার্ষিকী ও রজত জয়ন্তি অনুষ্ঠান পালিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী ও রজতজয়ন্তি উপলক্ষে আলোচনা সভা, স্মৃতিচারণ, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ অন্যান্য কর্মসূচি পালন করা হয়েছে।

১০ ই ফেব্রুয়ারী শনিবার সারাদিন ব্যাপি কর্মসূচি পালন করে শিশু নিকেতন। কর্মসূচির অংশ হিসেবে শনিবার সকালে আনন্দ শোভাযাত্রা অতিথি, শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের অংশগ্রহণে “শিক্ষা নিয়ে গড়ব দেশ’বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে বের হয়ে উপজেলা ক্যাম্পাসের প্রধান প্রধান রাস্তা প্রদক্ষিণ করে শিশু নিকেতন মাঠে উপজেলা নির্বাহী অফিসার জাহিদ নেওয়াজের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।

আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়াম্যান ইসহাক, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সানওয়ার হোসেন,বনিক সমিতির সভাপতি শফিকুল ইসলামসহ সকল শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী।

গোদাগাড়ী শিশু নিকেতনের রজত জয়ন্তি পালন

পরে বিকেল ৩ টা থেকে সন্ধ্যা পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। প্রধান অতিথি তার বক্তব্যের শুরুতে শিশুনিকেতনকে নগদ অর্থসহ কাঠামো সংস্কারের জন্য ১০ বান্ডিল টিন দেন।

তারপর তিনি বক্তব্যে বলেন,শিক্ষার মান উন্নয়নে শিক্ষক ও শিক্ষার্থীদের জন্য বিভিন্ন কাজ করছে বর্তমান সরকার।অভিভাবকের উদ্দেশ্যে তিনি বলেন শুধু বছরের প্রথম দিনে বই বিতরণ করেছে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা এবং তিনি শিক্ষার্থীরা যাতে না ঝরেপড়ে সেজন্য চালু করেছে বিভিন্ন উপবৃত্তির। একমাত্র শিক্ষাবান্ধব সারকার হচ্ছে অাওয়ামীলীগ সরকার। এটা আপনাদের বিবেকের চিন্তা দ্বারা একটু চিন্তা করবেন।

দেখা হয়েছে: 463
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪