|

গোবিন্দগঞ্জে আ’লীগের প্রার্থী মনোয়ার হোসেনকে ফুলেল শুভেচ্ছা

প্রকাশিতঃ ৬:২২ অপরাহ্ন | নভেম্বর ২৭, ২০১৮

গাইবান্ধার গোবিন্দগঞ্জে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সমনে রেখে এখন ভোটের হাওয়ায় কাঁপছে সারাদেশ। প্রতিটি রাজনৈতিক দল নির্বাচনী আসন গুলোতে তাদের জনমত জরিপের ভিত্তিতে জনপ্রিয় নেতাকে মনোনয়ন চুড়ান্ত করে সেই সব নির্বাচনী আসনে নির্বাচনী বৈইতরনী পার হওয়ার জন্য এলাকার সাধারণ ভোটারদের দ্বার প্রান্তে যাওয়ার জন্য কেন্দ্রীয় থেকে নির্দেশনা দিয়েছেন।

এ সংসদের ভোটকে কেন্দ্র করে পিছিয়ে নেই ৩২-গাইবান্ধা-০৪-গোবিন্দগঞ্জ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ। গত ২৫ নভেম্বর (রবিবার) আওয়ামী লীগের চুড়ান্ত মনোনয়নের চিঠি নিয়ে প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী ঢাকা থেকে ২৬ নভেম্বর (সোমবার) গোবিন্দগঞ্জ উপজেলার সীমান্ত এলাকায় বিকালে পৌঁছিলে অধ্যক্ষ এ,কে,এম আব্দুর নূরের উদ্দ্যাগে, তার সমর্থকেরা ফুলেল শুভেচ্ছার মধ্যে দিয়ে বঙ্গবন্ধুর কন্যা আওয়ামী লীগের অভিভাবক জননেত্রী শেখ হাসিনার নিবেদিত কর্মি নৌকার মাঝি মনোয়ার হোসেন চৌধুরীকে বরণ করে নেন।

উপজেলার সীমান্ত এলাকা থেকে আওয়ামী লীগের প্রার্থীকে স্থানীয় নেতাকর্মিরা মোটর সাইকেলের বহর নিয়ে পৌর সভার কেন্দ্রীয় শহিদ মিনার চত্বরে এসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন।

এক সংক্ষিপ্ত বক্তব্যে আওয়ামী লীগের নৌকার মাঝি প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী বিভিন্ন এলাকা থেকে আগত দলীয় নেতাকর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে বলেন, আসুন আমরা সকল মতভেদ ভুলে ঐক্যবদ্ধ থাকলে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে এ আসন থেকে নৌকার বিজয় উপহার দিব ইনশাআল্লাহ। এ সময় উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতা কর্মী সহ-হাজারো উৎসুক জনতা উপস্থিত ছিলেন ।

দেখা হয়েছে: 519
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪