|

গৌরনদীতে বিএনপি নেতাকর্মীদের এলাকা ছাড়তে হামলা অব্যাহত

প্রকাশিতঃ ১০:৫৩ অপরাহ্ন | নভেম্বর ২২, ২০১৮

বরিশাল-Barisal

খোকন হাওলাদার, বরিশালঃ

সংসদ নির্বাচনকে সামনে রেখে বরিশালের গৌরনদীতে বিএনপি’র নেতাকর্মীদের ওপর ধারাবাহিকভাবে অত্যাচার-নির্যাতন চালানোর অভিযোগ পাওয়া গেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে।

গত কয়েক দিনের ধারাবাকিতায় বুধবার সকালেও যুবদল ও ছাত্রদলের দুই নেতাকে মারধরের পর একজনকে পুলিশে সোপর্দ এবং এক যুবদল নেতার ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর করা হয়। এমনকি তৃণমূল নেতাকর্মীদের যেখানে পাচ্ছে মারধর করে এলাকা ছেড়ে যাওয়ার হুমকি দিচ্ছে।

গৌরনদী উপজেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক বদিউজ্জামান মিন্টু জানান, গত কয়েক দিনে বিএনপি’র কয়েকজন নেতার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ এবং এক বিএনপি নেতার বাসা তালাবদ্ধ করে দেওয়া ছাড়াও তৃনমূল নেতাকর্মীদের মারধর করে এলাকা ছেড়ে যাওয়ার হুমকি দিচ্ছে ক্ষমতাসীনরা। এর ধারাবাহিকতায় বুধবার সকালে উপজেলার পিঙ্গলাকাঠী বাজারে স্থানীয় যুবদল নেতা ভেটেরেনারি চিকিৎসক কাসেম মোল্লাকে মারধর করে পুলিশে সোপর্দ করা হয়।

একই সময় উত্তর পালরদী গ্রামের ছাত্রদল নেতা আল-আমিনকে মারধর করা হয়। এছাড়া মঙ্গলবার সকালে গৌরনদী বাসস্ট্যান্ডে উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক ফরিদ মিয়ার মিস্টির দোকান ভাঙচুর করে এলাকা ছাড়ার হুমকি দেওয়া হয়। নির্বাচন শেষে এলাকায় আসার নির্দেশ দেয় হামলাকারীরা।

উপজেলা ছাত্রলীগ সভাপতি জোবায়েরুল ইসলাম সান্টু ভূঁইয়া বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ অস্বীকার করে করে বলেন, ‘বিএনপি’র অভ্যন্তরীন দ্বন্দ্বের জের ধরে এ ধরনের ঘটনা ঘটছে। তাদের দোষ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের ওপর চাপানো হচ্ছে।’

গৌরনদী থানার ওসি গোলাম ছরোয়ার জানান, কাসেম মোল্লাকে গভীর রাতে মহাসড়কে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করার কারণে আটক করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে। উত্তর পালরদী গ্রামের আল-আমিনের সঙ্গে জমি নিয়ে ছাত্রলীগ নেতার দ্বন্দ্বের জের ধরে তাকে মারধর করা হয়েছে। ছাত্রলীগ নেতাকে আটকের চেস্টা চলছে। গৌরনদী বাসস্ট্যান্ডে মিস্টির দোকান ভাঙচুরের অভিযোগ সঠিক নয়।

দেখা হয়েছে: 631
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪