|

গৌরনদীতে সুবিধাবঞ্চিত নারীদের ৫০ লক্ষ টাকার চেক বিতরণ

প্রকাশিতঃ ৩:৪৭ অপরাহ্ন | মার্চ ১৭, ২০১৯

গৌরনদীতে সুবিধাবঞ্চিত নারীদের ৫০ লক্ষ টাকার চেক বিতরণ

খোকন হাওলাদার, গৌরনদী(বরিশাল)প্রতিনিধিঃ পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন পরিবীক্ষণ কমিটির আহবায়ক (মন্ত্রী) ও বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি বলেছেন, আমাদের সরকার ক্ষমতায় আসার পর সুবিধাবঞ্চিত সবার ভাগ্য উন্নয়নের পরিবর্তন ঘটেছে।

গরীবের বন্ধু ও বান্ধব সরকারের প্রধানমন্ত্রী দেশের জন্য যে চিন্তা করেন তা গত ২১ বছরে ভাগ্য উন্নয়নে কোন সরকারই চিন্তা করেনি। গত শনিবার সকালে বরিশালের গৌরনদীতে সমবায় অধিদপ্তর কর্তৃক বাস্ত বায়নাধীন উন্নত জাতের গাভী পালনের মাধ্যমে সুবিধাবঞ্চিত মহিলাদের জীবনযাত্রার মান উন্নয়ন” শীর্ষক প্রকল্পের আওতায় গঠিত সমিতির সুবিধাভোগী সদস্যদের মাঝে প্রকল্প ঋণের চেক বিতরণ অনুষ্টানে প্রধান অতিথির বক্তিতা কালে তিনি এ কথা বলেন।

উপজেলা প্রশাসন ও উপজেলা সমবায় দপ্তরের উদ্যোগে শহীদ সুকান্ত বাবু মিলনায়তনে চেক বিতরণী সভা অনুষ্ঠতি হয়। উপজেলা নির্বাহী অফিসার খালেদা নাছরিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি ও পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন পরিবীক্ষণ কমিটির আহবায়ক (মন্ত্রী)।



বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, সহকারী প্রকল্প পরিচালক ও গৌরনদী উপজেলা আওয়ামীলীগ সাধারস সম্পাদক ও পৌর মেয়র মোঃ হারিছুর রহমান, জেলা সমবায় অফিসার মুহাম্মদ মিজানুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীন, জেলা পরিষদের সদস্য রাজু আহম্মেদ হারুন, মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট সাহিদা আক্তার, পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ মনির হোসেন মিয়া। গৌরনদী উপজেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও গৌরনদী উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক লুৎফর রহমান দীপ,দৈনিক দেশকন্ঠ’র সম্পাদক ও প্রকাশাক খোকন হাওলাদার, গৌরনদী উপজেলা রিপোর্টার্স ইউনিটির দপ্তর সম্পাদক শেখ রায়হান শাওন, সহ-দপ্তর সম্পাদক জান্নাত আরা রাখি।

বক্তব্য রাখেন উপজেলা সমবায় কর্মকর্তা শেখ শাহজ্জামান, সহকারী পরিদর্শক মোঃ ফকরুল আলম প্রমুখ।

শেষে প্রধান অতিথি আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি এক লক্ষ টাকা করে ৫০ জন সুবিধাবঞ্চিত নারীকে ৫০ লক্ষ টাকার চেক বিতরণ করেন।

দেখা হয়েছে: 679
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪