|

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনপ্রিয়তায় গৌরীপুরের মোঃ শরীফ হাসান অণুই সবার আগে

প্রকাশিতঃ ২:৫৭ অপরাহ্ন | জুলাই ২৭, ২০১৮

মোঃ শরীফ হাসান অণু

মো: কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহ জেলা ছাএলীগের আহব্বায়ক ২০০২-২০০৪ ও সভাপতি ২০০৪- ২০১০ দুঃসময়ের পরীক্ষিত সাবেক এ ছাএনেতা। সততা,ত্যাগ ও সাহসিকতার অপর নাম মোঃ শরীফ হাসান অণু।শুধু গৌরীপুরে নয়,ময়মনসিংহ জেলা জুড়ে তার রয়েছে ব্যাপক জনপ্রিয়তা।

কিন্তুু তার এই জনপ্রিয়তাকে ভয় পেয়ে কতিপয় কুচক্রী মহল বিভিন্ন অপপ্রচার ও বিভিন্ন অনলাইনে ভুয়া রিপোর্ট করছেন। তাদের তো জানা থাকার কথা দলের চরম দুর্দিনে তিনি থেকেছেন রাজপথে সকল কে নিয়ে।জেল,জুলুম,মিথ্যা মামলা টানতে হয়েছে তাকে। তৎকালীন এসপি কোহিনূরের টার্গেটেও ছিলেন তিনি।

দল পরিচালনার ক্ষেএে তার সাহসী ও দূরদর্শীতা পূর্ন সিদ্ধান্ত আন্দোলনকে বেগবান করেছে। তার আকাশচুম্বী জনপ্রিয়তাকে কোন প্রকারেই বাধাগ্রস্ত করতে পারবে না কেউ।এক সময় ছাএ রাজনীতিতে সকলে মিলে কোনঠাসা করতে যেয়েও পারেনি।আপন যোগ্যতায় উদ্ভাসিত হয়েছে। মাঠের রাজনীতির সাংগঠনিক দক্ষতা তার সর্বজন স্বীকৃত।

শুধু অপেক্ষা কেন্দ্রীয় সিদ্ধান্তের। বিগত ২০১৪ সালে উপজেলা নির্বাচনে আনারস মার্কায় প্রায় চল্লিশ হাজার ভোট তার সংগ্রহে আছে। কথিত আছে তাকে ঠেকানোর জন্যই বিএনপির প্রার্থীকে চেয়ারম্যান বানানো হয়েছিল। গৌরীপুরে ভোটের রাজনীতিতে একমাএ তারই ব্যাক্তিগত ভোট ব্যাংক আছে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনপ্রিয়তায় গৌরীপুরের মোঃ শরীফ হাসান অণুই সবার আগে

সে এলাকায় ঘরে ঘরে পরিচিত ও জনপ্রিয় প্রার্থী অথচ মাঠে তার জনপ্রিয়তা ও ভোটের রাজনীতিকে পাশকাটিয়ে ইদানিং কতিপয় একজন লোক ভুল তথ্য পরিবেশন করেছে।যার সাথে মাঠের কোন মিল নেই।ত্যাগী নেতারা অভিমানী হয় কিন্তুু বেঈমান হয় না।জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে গড়া সৈনিক জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড শরীফ হাসান অণু।

গৌরীপুরে ক্লিন ইমেজের প্রার্থী হিসাবে পরিচিত সাবেক এ ছাএনেতা মনোনয়ন পেলে গৌরীপুর তথা ময়মনসিংহের রাজনীতিতে সুস্হধারার সূচনা হবে এটাই প্রত্যাশা সকলের। তিনি বলেন সুযোগ পেলে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতায় গৌরীপুরকে সংযুক্ত করে সকলকে নিয়ে ইতিহাস ঐতিহ্যের রাজা জমিদারদের গৌরিপুরকে আধুনিক সমৃদ্ধ গৌরীপুর হিসাবে গড়ে তুলবেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনপ্রিয়তায় গৌরীপুরের মোঃ শরীফ হাসান অণুই সবার আগে

এছাড়াও তিনি সমাজসেবা কাজে সকলের প্রিয়।বিভিন্ন অনুষ্ঠানে উপস্হিত থেকে সকলের মন জয় করেছেন। বিয়ে সাদী, জন্মদিন, খেলাধুলা বিভিন্ন স্বাংস্কৃতিক অনুষ্ঠানে তার উপস্হিতি চোখে পরার মত।মাদক ছেড়ে কলম ধর, সুস্হ্য থাকতে হলে খেলাধুলা কর। আরো আছেন পঙ্গু, বিধবা,অসুস্হ্য মানুষের সেবা করা।

সেই সাথে বিভিন্ন সময়ে যারা মৃত্যুবরণ করেন তাদের জানাযায় উপস্হিত থেকে পরিবার পরিজন কে দিয়ে আসেন শান্তনার বাণী।এভাবেই এগিয়ে চলছে তার আগামী দিনের স্বপ্ন দেখার পথ।আল্লাহর রহমত থাকলে এমপি মনোনয়ন পেলে তার জয় সুনিশ্চিত।

দেখা হয়েছে: 1075
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪