|

গৌরীপুরে অসুস্থ্য সাংবাদিকের পাশে কৃষিবিদ সামিউল আলম লিটন

প্রকাশিতঃ ৭:৪৯ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৩, ২০১৮

আরিফ আহমেদ, গৌরীপুর প্রতিনিধি॥
ময়মনসিংহ গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরামের সদস্য দৈনিক তৃতীয় মাত্রার গৌরীপুর প্রতিনিধি শাহজাহান কবিরের সম্পূর্ন চিকিৎসা ব্যয়ভার বহন করলেন আওয়ামীলীগ নেতা ১৪৮, ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসন থেকে এমপি মনোনয়ন প্রত্যাশী কৃষিবিদ ড. সামিউল আলম লিটন। বুধবার (১২ সেপ্টেম্বর) রাত ৮টায় ময়মনসিংহ শহরে চরপাড়ায় আলকেমি হাসপাতাল (প্রাঃ) লিমিটেডে তার পিত্তথলির পাথর অপারেশন সফলভাবে সম্পন্ন হয়েছে। এসময় অপারেশেনের মাধ্যমে তার পিত্তথলি থেকে তিনটি পাথর বের করা হয়। বর্তমানে তিনি সুস্থ রয়েছেন বলে তার পরিবারের লোকজন জানিয়েছেন।
উল্লেখ্য, সাংবাদিক শাহজাহান কবিরের পিত্তথলিতে পাথর দেখা দিলে গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরামের সাংবাদিকরা তার অসুস্থ্যতার কথা আওয়ামীলীগের কেন্দ্রিয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক গৌরীপুরের কৃতি সন্তান সমাজসেবক কৃষিবিদ ড. সামিউল আলম লিটনের নিকট তোলে ধরেন। এ সময় তিনি শাহজাহান কবিরের চিকিৎসার সম্পূর্ণ ব্যয়ভার বহনের আশ্বাস দেন। একজন কলম সৈনিকের চিকিৎসা ব্যয় বহনের মাধ্যমে সামিউল আলম লিটন মহৎ ও উদার মনের পরিচয় দিয়েছেন, এজন্য গৌরীপুরের সাংবাদিকবৃন্দ তাঁর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

দেখা হয়েছে: 527
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪