|

গৌরীপুরে সাংবাদিকদের সাথে ড. লিটনের ঈদপূর্ব মতবিনিময়

প্রকাশিতঃ ৮:৫২ অপরাহ্ন | জুন ১৫, ২০১৮

গৌরীপুরে সাংবাদিকদের সাথে ড. লিটনের ঈদপূর্ব মতবিনিময়

আরিফ আহমেদ, গৌরীপুরঃ
ময়মনসিংহ গৌরীপুরে শুক্রবার (১৫ জুন) বিকাল ৪টায় গৌরীপুর প্রেসক্লাব মিলনায়তনে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন তারুণ্যের অহংকার কৃষি বিজ্ঞানী ড. সামীউল আলম লিটন। এক অন্তরঙ্গ আলোচনায় তিনি বলেন ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করে আসছি।

বাংলাদেশ আওয়ামীলীগ ও তার প্রতীক নৌকার উপর আস্থা রেখে জীবনের প্রতিটি পদক্ষেপে এগিয়ে চলেছি। মানুষের সেবার জন্যই বিদেশের বিশ্ববিদ্যালয়ের চাকরী ছেড়ে নিজ এলাকার মানুষের বিপদে আপদে পাশে দাঁড়িয়েছি। তবে এমপি না হতে পারলে চূড়ান্ত পর্যায়ে বড় পরিসরে মানুষের জন্য কিছু করা যায় না। তাই আমি সাধারণ মানুষের ইচ্ছা গৌরীপুর আসন থেকে এমপি প্রার্থী। মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে মনোনয়ন দেন তবে আমি দেখাব কি করে মানুষের সেবা করতে হয়। একজন এমপি চাইলেই অসংখ্য মানুষের উপকার করতে পারে।

যদি এমপি হয়েও কেউ মানুষের উপকার না করে তবে এটা তার ব্যর্থতা। আল্লাহর অশেষ মেহেরবাণী, জননেত্রী শেখ হাসিনার দয়া ও আপনাদের সহযোগিতায় আমি একজন মনোনয়ন প্রত্যাশী।

গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু কাউসার চৌধুরী রন্টির সঞ্চালনায় সহ-সভাপতি আলী হায়দার রবিনের সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- সাবেক সভাপতি ও সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি বেগ ফারুক আহম্মেদ, কমল সরকার, আজম জহিরুল ইসলাম, ফারুক আহাম্মদ, মশিউর রহমান কাউসার, রিপোটার্স ক্লাবের সভাপতি মহসিন মাহমুদ, সাবেক সভাপতি মজিবুর রহমান, মোতালিব বিন আয়েত, সাধারণ সম্পাদক জহিরুল হুদা লিটন, সাবেক সাধারণ সম্পাদক আরিফ আহমেদ প্রমুখ।

দেখা হয়েছে: 572
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪