|

গৌরীপুরে পরিষ্কার-পরিচ্ছন্নতা কর্মসূচী পালন

প্রকাশিতঃ ৪:৫৯ অপরাহ্ন | জানুয়ারী ৩১, ২০১৯

আরিফ আহমেদ, গৌরীপুরঃ
সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণ ও শিক্ষার পরিবেশ সুন্দর রাখতে সারাদেশের ন্যায় ময়মনসিংহ গৌরীপুরে বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) পরিষ্কার-পরিচ্ছন্নতা কর্মসূচী পালন করা হয়েছে।

সকাল সাড়ে ১০টায় শেখ লেবু স্মৃতি পৌর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ কর্মসূচীর উদ্বোধন করেন- অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম। তিনি কোমলমতি শিশুদের উদ্দেশ্যে বলেন- তোমরা নিজেরা সুস্থ্য থাকতে হলে বিদ্যালয়ের আঙ্গিনা ও শ্রেণিকক্ষ পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে হবে। এসব ময়লা আবর্জনা থেকে নানান রোগজীবাণু ছড়ায়। তাই সকলে মিলে বিদ্যালয়ের পরিবেশ সুন্দর রাখতে হবে।

বিদ্যালয়ের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- উপজেলা শিক্ষা অফিসার মো: সাইফুল ইসলাম, ইউআরসি ইন্সট্রাক্টর মাহমুদা আক্তার বানু, সহকারী ইন্সট্রাক্ট্রর জাহিদুর রহমান, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা হাদিউল ইসলাম, রায়হান উদ্দিন, মেরিনা সুলতানা, ফেরদৌসী সুলতানা, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আম্বিয়া আক্তার প্রমুখ।

উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ে এ কর্মসূচী একযোগে পালন করা হয়।

দেখা হয়েছে: 1159
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪