|

গৌরীপুরে মাদকাসক্তের হামলায় স্বামী-স্ত্রীসহ আহত ৫

প্রকাশিতঃ ৯:০৭ অপরাহ্ন | জুন ২৩, ২০১৮

গৌরীপুরে মাদকাসক্তের হামলায় স্বামী-স্ত্রীসহ আহত ৫

আরিফ আহমেদ, গৌরীপুরঃ
পারিবারিক কলহের জেরে স্থানীয় চাঁন মিয়া ওরফে আবু চাঁন (৪৫) নামে এক মাদকসেবীর নেতৃত্বে হামলায় হযরত আলী (৩৭) এবং তার স্ত্রী আছিয়া খাতুনসহ (৩২) ৫জন আহত হয়েছেন।

শুক্রবার (২১ জুন) রাত ৮ টার দিকে গৌরীপুর উপজেলার কৃষ্ণপুর গ্রামে এ হামলার ঘটনাটি ঘটে। হামলাকারীরা এসময় হযরত আলীর বাড়ি-ঘরে ভাংচুর ও লুটপাট করে। গুরুতর আহত হযরত আলী গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় গৌরীপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

হযরত আলী জানান, একই গ্রামের মৃত আব্দুল মান্নানের পুত্র প্রতিবেশী মাদকসেবী চাঁন মিয়ার সাথে দীর্ঘদিন ধরে তার পারিবারিক কলহ চলে আসছিল। এ নিয়ে সে নেশা পান করে বাড়িতে এসে প্রতিনিয়ত অকথ্য ভাষায় গালিগালাজসহ বিভিন্ন হুমকী প্রদান করত।

ঘটনার দিন রাত ৮ টার দিকে চাঁন মিয়ার নেৃতত্বে ৬ জন সশস্ত্র অবস্থায় তার (হযরত আলীর) বাড়িতে হামলা চালিয়ে বাড়ি-ঘরে ভাংচুর ও লুটপাট করে। এসময় বাঁধা দেয়ায় ধারালো কিরিচ দিয়ে আঘাত করে হযরত আলীর উভয় হাতে রক্তাত্ব জখম করে এবং তার স্ত্রী আছিয়া খাতুনকে চুলের মুঠি ধরিয়া মারধর করে।

উক্ত হামলার ঘটনায় জড়িদের বিরুদ্ধে হযরত আলীর ছোট ভাই মিরাজ আলী বাদী হয়ে গৌরীপুর থানায় মামলা দায়ের করেছেন। এ বিষয়ে জানতে চেয়ে চানঁ মিয়ার মুঠোফোনে কল করা হলে সংযোগটি বন্ধ পাওয়া যায়।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহম্মদ মামলা দায়ের করার বিষয়টি নিশ্চিত করে জানান ঘটনার সাথে জড়িদের গ্রেফতারের চেষ্টা চলছে।

দেখা হয়েছে: 618
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪