|

গৌরীপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস পালন

প্রকাশিতঃ ১২:১৬ পূর্বাহ্ন | মার্চ ১৮, ২০১৮

আরিফ আহমেদ, গৌরীপুরঃ
সর্বকালের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস ময়মনসিংহ গৌরীপুরে শনিবার (১৭ মার্চ) যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে স্থানীয় বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করা হয়।

সকাল ১০টায় উপজেলা নির্বাহী অফিসার মর্জিনা আক্তারের সভাপতিত্বে উপজেলা চত্বর আমতলা থেকে আনন্দ র‌্যালী, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।

উক্ত র‌্যালিতে বাংলাদেশ আওয়ামীলীগ, মহিলা আওয়ামীলীগ, আওয়ামী যুবলীগ, আওয়ামী সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, গৌরীপুর উপজেলা শাখার নেতৃবৃন্দ ও তার বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা অংশ গ্রহণ করেন।

র‌্যালি শেষে উপজেলা পরিষদ পাবলিক হলে উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার কমল রায়ের সঞ্চালনায় আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য দেন- উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. হেলাল উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বিধু ভূষণ দাস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল হক ও রাবেয়া ইসলাম ডলি, সহকারি কমিশনার (ভূমি) মো: সাইফুল ইসলাম, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহম্মদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল আলম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার জুয়েল আশরাফ প্রমুখ।

আলোচনা শেষে ছাত্রছাত্রীদের মাঝে চিত্রাংকন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়।

এছাড়াও বিকাল ৩টায় বাংলাদেশ আওয়ামীলীগ, গৌরীপুর উপজেলা শাখা ও আওয়ামী যুবলীগ, গৌরীপুর উপজেলা শাখার নবনির্বাচিত কমিটির উদ্যোগে আনন্দ র‌্যালী, পুষ্পমাল্য অর্পণ, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দেখা হয়েছে: 1334
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪