|

গৌরীপুরে লটারীর মাধ্যমে ৬ প্রকল্পের ঠিকাদার নির্বাচন

প্রকাশিতঃ ২:০০ পূর্বাহ্ন | জুলাই ০৬, ২০১৮

গৌরীপুরে লটারীর মাধ্যমে ৬ প্রকল্পের ঠিকাদার নির্বাচন

আরিফ আহমেদ, গৌরীপুরঃ
ময়মনসিংহের গৌরীপুরে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের অধীন গ্রামীণ রাস্তায় সেতু/কালভার্ট নির্মাণ কর্মসূচীর আওতায় ২০১৭-১৮ অর্থ বছরে ৬ টি প্রকল্পের ঠিকাদার নির্বাচন করা হয়েছে লটারীর মাধ্যমে।

বৃহস্পতিবার (৫ জুলাই) স্থানীয় পাবলিক হলে বেলা ১২ টায় ইউএনও ফারহানা করিমের উপস্থিতিতে লটারীর মাধ্যমে ঠিকাদার নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন করেন উক্ত দরপত্র মূল্যায়ন কমিটির আহবায়ক সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ আবুল মনসুর ও সদস্য সচিব উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি, দরপত্র মূল্যায়ন কমিটির সদস্য উপজেলা সমাজ সেবা কর্মকর্তা ইশতিয়াক আহমেদ, জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুল মান্নান, উপ-সহকারী (প্রকল্প) মাজাহারুল ইসলাম, গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকবাল হোসেন জুয়েলসহ স্থানীয় ঠিকাদার ও সাংবাদিকবৃন্দ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আলমগীর হোসেন জানান উল্লেখিত ৬ টি প্রকল্পের জন্য দাখিলকৃত ৬৫৩ জন বৈধ দরপত্র দাতাগনের দর একই দর অর্থ্যাৎ ০৫.০০% নিন্মদর হওয়ায় লটারীর মাধ্যমে ৬ জন ঠিকাদার নির্বাচন করা হয়েছে।

দেখা হয়েছে: 606
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪