|

গৌরীপুর চাইল্ড ফেয়ারে বৃত্তিপ্রাপ্তদের সংবর্ধনা ও বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা

প্রকাশিতঃ ৭:২৩ অপরাহ্ন | ডিসেম্বর ২০, ২০১৮

স্টাফ রিপোর্টার॥
ময়মনসিংহ গৌরীপুরে বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) চাইল্ড ফেয়ার কিন্ডারগার্টেন স্কুল থেকে বাংলাদেশ কিন্ডারগার্টেন ডেভেলপার এসোসিয়েশন (বিকেডিএ) বৃত্তি ২০১৭ এর বৃত্তিপ্রাপ্ত ছাত্রছাত্রীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। একই সাথে চাইল্ড ফেয়ার কিন্ডারগার্টেন স্কুলের ২০১৮ শিাবর্ষের বার্ষিক পরীার ফলাফল ঘোষণা করা হয়েছে।
বিদ্যালয়ের পরিচালক আরিফ আহমেদ জ্নাান- বিকেডিএ বৃত্তি ২০১৭ ঘোষিত ফলাফলে আমাদের বিদ্যালয় থেকে ১৩ জন ছ্ত্রাছাত্রী বৃত্তি অর্জন করে। তমধ্যে, টেলেন্টপুলে ৪ জন, যারিন তাসনিম পর্ণা ও সূচনা দাস (নার্সারী), আনিকা তাবাসসুম সেজুতি (প্রথম), নুসরাত আলম ইভা (তৃতীয়)। সাধারণ গ্রেডে ৯ জন, সানজিদা তাবাসসুম লামিমা ও ইব্রাহীম জামিল খায়ের (প্লে), আমেনা রহমান তোয়া, বায়েজিদ খান পরশ ও মৌনতা ইবনাত (নার্সারী), হুমায়রা তাবাসসুম আরাবী (দ্বিতীয়), খাদিজা রহমান তৃয়া (তৃতীয়), পাপিয়া হক মিম ও নাবিল শাহরিয়ার (চতুর্থ)। এ ছাড়াও চাইল্ড ফেয়ার কিন্ডারগার্টেন স্কুল থেকে ২০১৭ শিাবর্ষে প্রাথমিক শিা সমাপনী পরীায় অংশ গ্রহণ করে ৭ জন ছাত্রছাত্রী বৃত্তি অর্জন করেছে।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ আব্দুল জলীল মুনশীর সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও পরিচালক আরিফ আহমেদ এর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন- বিদ্যালয়ের সহকারী প্রধান শিক শামীমা খানম মিনা, ছাত্র অভিভাবক শামীমা খানম, মো: মঞ্জুরুল হক, সাবিকুন্নাহার রাফি, সেলিনা আক্তার, সাইফুল ইসলাম প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারী শিক নাছরিন খায়রুন, ফাতেহা আফরোজা, আরিফ উর রহমান, শিলা আক্তার, কামরুন্নাহার, আকলিমা আক্তার, শালমা জাহান চৌধুরী, সাদিয়া আক্তার প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে বিদ্যালয়ের সহকারী প্রধান শিক শামীমা খানম মীনা চাইল্ড ফেয়ার কিন্ডারগার্টেন স্কুলে যোগদানের ১০ বছর পূর্তি উপলে কেককাটা ও স্মৃতি চারণ অনুষ্ঠিত হয়।

দেখা হয়েছে: 815
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪