|

গৌরীপুর চাইল্ড ফেয়ার কিন্ডারগার্টেন স্কুলের শতভাগ জিপিএ ৫ অর্জন

প্রকাশিতঃ ৫:১১ অপরাহ্ন | ডিসেম্বর ২৪, ২০১৮

স্টাফ রিপোর্টার:
প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা ২০১৮ এর ফলাফল সোমবার (২৪ ডিসেম্বর) দুপুরে প্রকাশিত হয়েছে। ময়মনসিংহ গৌরীপুর চাইল্ড ফেয়ার কিন্ডারগার্টেন স্কুল থেকে ১২ জন ছাত্রছাত্রী অংশ গ্রহণ করে শতভাগ জিপিএ ৫.০০ অর্জন করেছে।

বিদ্যালয়ের পরিচালক আরিফ আহমেদ জানান- ২০১৪ সাল থেকে আমাদের বিদ্যালয় প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় অংশ গ্রহণ করে সাফল্যের সাথে উত্তীর্ণ হচ্ছে। বরাবরের মতো ২০১৮ সালেও ১২ জন ছাত্রছাত্রী অংশ গ্রহণ করে শতভাগ জিপিএ ৫.০০ অর্জন করেছে। বিদ্যালয়ের শিকবৃন্দ, অভিভাবক ও ছাত্রছাত্রীদের অকান্ত পরিশ্রমেই এ সাফল্য অর্জন সম্ভব হয়েছে। তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সহযোগিতা ও দোয়া কামনা করেন।


এবার চাইল্ড ফেয়ার কিন্ডারগার্টেন স্কুল থেকে প্রাথমিক শিক্ষা সমাপনীতে অংশ গ্রহণ করেছে- পাপিয়া হক মীম, নাবিল শাহরিয়ার, নয়মুল হাসান দিগন্ত, সুমাইয়া আফরিন সুরভী, জাকিয়া সুলতানা মুন্নী, আফরোজা চৌধুরী আশা, মোছা: সুমাইয়া, আফরোজা মনিরা (সাদিয়া), জাকারিয়া হোসেন স্বাধীন, ইয়াসিন আরাফাত, মো: আমির হামজা ও শাকুর আহমেদ শুভ।

দেখা হয়েছে: 936
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪