|

গৌরীপুর চাইল্ড ফেয়ার কিন্ডারগার্টেন স্কুলের অভাবনীয় সাফল্য

প্রকাশিতঃ ৯:১৫ অপরাহ্ন | এপ্রিল ০৩, ২০১৮

গৌরীপুর-চাইল্ড-ফেয়ার-Unforgettable achievements of Gauripur Child Fair Kindergarten School

স্টাফ রিপোর্টার, গৌরীপুরঃ
প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা ২০১৭ এর ফলাফলের ভিত্তিতে বৃত্তি ২০১৮ এর ফলাফল প্রকাশ হয়েছে মঙ্গলবার (০৩ এপ্রিল) দুপুর ২ টায়।

ময়মনসিংহ গৌরীপুর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার জুয়েল আশরাফ জানান- একশত ৭৭টি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও অনুমানিক ২০টি কিন্ডারগাটের্ন স্কুলের প্রায় ৮ হাজার ছাত্রছাত্রী প্রাথমিক সমাপনী পরীক্ষায় অংশ গ্রহণ করে। তমধ্যে উপজেলায় বৃত্তির ফলাফলে ট্যালেন্টপুল ৯৪ জন ও সাধারণ গ্রেডে ১ শত ১৭ জন বৃত্তি অর্জন করেছে।

গৌরীপুর পৌর শহরের নয়াপাড়ায় চাইল্ড ফেয়ার কিন্ডারগার্টেন স্কুল থেকে ২০১৭ সালের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় ১০ জন ছাত্রছাত্রী অংশ গ্রহণ করে। বৃত্তির ফলাফলে ০৭ জন ছাত্রছাত্রী বৃত্তি অর্জন করেছে।

বৃত্তি প্রাপ্তরা হলো- গাফফার মাহমুদ জিহান (ট্যালেন্টপুল), রাব্বি হাসান রাতুল, সাদিয়া সুলতানা স্মৃতি, ফারজানা ইসলাম তোয়া, তৌহিদুল ইসলাম প্রমিজ, মাজহারুল ইসলাম সানি ও জান্নাতুল ফারিয়া অর্পিতা সাধারণ গ্রেড বৃত্তি অর্জন করেছে।

উল্লেখ্য, চাইল্ড ফেয়ার কিন্ডারগার্টেন স্কুল ২০১৪ সাল থেকে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় অংশ গ্রহণ করছে। প্রথম বছর ৪ জনের মধ্যে শতভাগ বৃত্তি অর্জন করে, ২০১৫ ও ১৬ সালে ৬ জনে ৫ জন করে বৃত্তি অর্জন করে। এবছর তারই ধারাবাহিকতায় সাফল্য ধরে রেখেছে বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা। গৌরীপুর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার জুয়েল আশরাফ বিদ্যালয়ের বৃত্তিপ্রাপ্ত ছাত্রছাত্রীদের অভিনন্দন জানান।

বিদ্যালয়ের পরিচালক আরিফ আহমেদ জানান- আমাদের বিদ্যালয়ে ছাত্রছাত্রীদের নিয়মিত ক্লাস ও শ্রেণি কক্ষে পাঠদানে বেশি গুরুত্ব দেয়া হয়। বিশেষ করে ৪র্থ শ্রেণি পর্যন্ত কোথাও কোচিং করা সম্পূর্ণ নিষেধ। সরকার কর্তৃক নির্ধারিত পাঠ্য বইয়ের উপর গুরুত্বসহকারে পাঠদান করা হয়।

দেখা হয়েছে: 888
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪