|

গৌরীপুর পৌরসভায় ৫৩ কোটি টাকার বাজেট ঘোষণা

প্রকাশিতঃ ৭:০০ অপরাহ্ন | জুলাই ০৫, ২০১৮

গৌরীপুর পৌরসভায় ৫৩ কোটি টাকার বাজেট ঘোষণা

আরিফ আহমেদ, গৌরীপুরঃ
ময়মনসিংহ গৌরীপুর বৃহস্পতিবার (০৫ জুলাই) সৌহার্দ্যপূর্ণ পরিবেশে পৌরসভার ২০১৮-১৯ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে। এবারের প্রস্তাবিত বাজেট ৫৩ কোটি ৩৩ লাখ ২০ হাজার ১৮০ টাকা ০৪ পয়সা মাত্র।

ব্যয় নির্ধারণ করা হয়েছে ৫৩ কোটি ১০ লাখ ২৭ হাজার ২০ টাকা। স্থিতি দেখানো হয়েছে ২৫ লাখ ৯৩ হাজার ১ শত ৬০ টাকা মাত্র। রাজস্ব আয়ের লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ৪ কোটি ১৮ লাখ ১৭ হাজার ৫ শত টাকা। উন্নয়ন আয় ৪৮ কোটি ২০ লাখ টাকা। মূলধন আয় ৭২ লাখ ০৬ হাজার ১ শত ৮২ টাকা। পৌর সচিব (ভারপ্রাপ্ত) মদন মোহন দাস এ বাজেট ঘোষণা করেন।

বাজেট বক্তৃতায় গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম বলেন- পূর্বের মতো এবারো কোনো রকম পৌর কর বৃদ্ধি না করেই এ বাজেট ঘোষণা করা হয়েছে। এ বাজেট বাস্তবায়নে সাংবাদিকসহ সকল পৌরবাসীর কাছে তিনি সহযোগিতা প্রত্যাশা করেন।

বক্তব্য রাখেন, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি ম. নূরুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক মো: রইছ উদ্দিন ও মো: মশিউর রহমান কাউসার, গৌরীপুর রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল হুদা লিটন ও সাবেক সাধারণ সম্পাদক আরিফ আহমেদ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, পৌরসভার প্যানেল মেয়র-১ দেওয়ান মাসুদুর রহমান খান সুজন, প্যানেল মেয়র-৩ মাসুদ মিয়া (রতন), পৌর কাউন্সিলর নুরুল ইসলাম, মো: এমরান মুন্সী, আলী আহাম্মদ, মো: সাইফুল ইসলাম, আতাউর রহমান আতা, নারী কাউন্সিলর শিউলী চৌধুরী, দিলুয়ারা আক্তার, জেসমিন আক্তার।

প্রশাসনিক কর্মকর্তা জয়নাল আবেদীন, হিসাব রক্ষক মঞ্জুরুল হক ও পৌর কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। এছাড়াও গৌরীপুর প্রেসক্লাব ও রিপোর্টার্স ক্লাবের অন্যান্য সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 790
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪