|

গৌরীপুর ফ্রেন্ডস্ এন্ড ফ্যামিলি ট্যুর এর বার্ষিক আনন্দ ভ্রমণ

প্রকাশিতঃ ১:০৯ অপরাহ্ন | নভেম্বর ২৪, ২০১৮

আরিফ আহমেদ, গৌরীপুর, ময়মনসিংহ॥
কর্মব্যস্ত যান্ত্রিক জীবনের বাইরে একটু স্বস্তির নি:শ্বাস নিতে এবং বন্ধু ও পরিবারের সদস্যদের সাথে একান্তে কিছুটা সময় কাটাতে গৌরীপুর ফ্রেন্ডস্ এন্ড ফ্যামিলি ট্যুর এর আয়োজনে অনুষ্ঠিত হলো বার্ষিক আনন্দ ভ্রমণ।

বুকভরে নির্মল বাতাস নিতে শহরের কোলাহল ছেড়ে এবার গন্তব্যস্থল নির্ধারণ করা হয় প্রকৃতির লীলাভুমি নেত্রকোণা জেলা কেন্দুয়া উপজেলার অর্ন্তগত জল্লী গ্রামে গড়ে ওঠা “নিঝুম পার্ক”। বিশাল এলাকা নিয়ে প্রকৃতির কোলে গড়ে ওঠে পার্কটি।


শুক্রবার (২৩ নভেম্বর) সকাল সাড়ে নয়টায় গৌরীপুর থেকে রামপুর সড়ক অভিমুখে যাত্রা শুরু করে বেলা ১১টায় গন্তব্যে পৌঁছে অভিযাত্রী দল। দিনভর গান, কৌতুক, খেলাধুলা, খাওয়া-ধাওয়ার পর সবশেষে শুরু হয় সবার প্রতিক্ষীত লটারীর ড্র অনুষ্ঠান। গৌরীপুর ফ্রেন্ডস্ এন্ড ফ্যামিলি ট্যুর এর সদস্যরা সুনশান পরিবেশে স্ত্রী, সন্তানদের সাথে একটি চমৎকার দিন অতিবাহিত করে রাত আটটায় ফিরে আসে গৌরীপুরে।


গৌরীপুর ফ্রেন্ডস্ এন্ড ফ্যামিলি ট্যুর এর এবার বার্ষিক আনন্দ ভ্রমণ ২০১৮ তে স্বপরিবারে অংশ গ্রহণ করেছেন- মাহবুবুর রহমান প্রবাল, শহীদুল ইসলাম, সায়দুর রহমান, রফিকুল ইসলাম, শহীদুল ইসলাম ভূঁইয়া, আরিফ আহমেদ, আব্দুর রাজ্জাক, মশিউর রহমান কাউসার, ইয়াসির আরাফাত সায়মন, আলমগীর, তোফায়েল আহম্মেদ, সাহাব উদ্দিন স্বপন, হাবীবুল্লাহ হাবিব, সিদ্দিকুর রহমান, সুভাস আচার্য, এমদাদুল হক, সাইদুর রহমান, তুহিন মিয়া ও তাসলিমা আক্তার প্রমুখ।

 

দেখা হয়েছে: 1072
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪