|

নজরুল বিশ্ববিদ্যালয়ে গ্রীন ক্যাম্পাসের কমিটি গঠন

প্রকাশিতঃ ৮:৫৮ অপরাহ্ন | এপ্রিল ০৫, ২০১৮

গ্রীন-ক্যাম্পাস-কমিটি-University of Nazrul University Green Campus Committee

ত্রিশাল (ময়মনসিংহ) সংবাদদাতাঃ

ত্রিশালে অবস্তিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের পরিবেশবাদী সংগঠন “গ্রীন ক্যাম্পাস” এর ২০১৮ সালের নতুন কমিটি গঠিত হয়েছে।

বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় গ্রীন ক্যাম্পাসের উপদেষ্টা মন্ডলীর বিশেষ উপদেষ্টা চারুকলা বিভাগের সহকারী অধ্যাপক দ্রাবির সৈকত ও উপদেষ্টা মন্ডলীর সদস্য চারুকলা বিভাগের সহকারী অধ্যাপক মাসুম হাওলাদার এর উপস্থিতিতে এ কমিটি গঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.এ এইচ এম মোস্তাফিজুর রহমানকে প্রধান উপদেষ্টা করে ১৫ সদস্যবিশিষ্ট এ কমিটি গঠন করা হয়। কমিটিতে সভাপতি পদে পলাশ শেখ ও সাধারণ সম্পাদক পদে উজ্জ্বল বাবুকে নির্বাচন করা হয়।

কমিটিতে সহ-সভাপতি মানিক মিয়া, রফিকুল ইসলাম,নাহিদ হাসান, শুভঙ্কর, সহ-সাধারন সম্পাদক মোঃফজলুল হক পাভেল, জবা রায়, অর্থ সম্পাদক নিপু মিয়া, প্রচার সম্পাদক সুজালো চাকমা, সহ-প্রচার সম্পাদক জুয়েল, দপ্তর সম্পাদক তোফায়েল আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক চন্দ্রিমা মন্ডল, সহ-সাংস্কৃতিক সম্পাদক তন্দ্রা সরকার, হৃদিকা বিশ্বাস।

দেখা হয়েছে: 497
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪