|

চট্টগ্রামে ৬ হাজার ইয়াবাসহ যুবক আটক

প্রকাশিতঃ ৬:৫৭ অপরাহ্ন | অগাস্ট ১৬, ২০১৮

চট্টগ্রামে ৬ হাজার ইয়াবাসহ যুবক আটক

অনলাইন বার্তাঃ

চট্টগ্রাম নগরীর রেল স্টেশনের সামনের একটি চায়ের দোকানে ৬ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার হয়েছে এক যুবক।
১৫ আগস্ট বুধবার রাতে নগরের কোতোয়ালী থানার পুরাতন রেল স্টেশনের একটি চায়ের দোকানের সামনে থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

আটককৃত আসামি ইকবাল হোসেন মামুন (২৭) ইয়াবা সাম্রাজ্যের এক বড় আপার তথ্য দিয়েছে পুলিশকে এমনটি জানিয়েছেন কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ মহসিন।

তিনি জানান,গোপন সংবাদের ভিত্তিতে উপ-পরিদর্শক (এসআই) আবদুর রব ওই এলাকায় অভিযানে গেলে দুই মাদক বিক্রেতা পালানোর চেষ্টা করে। এ সময় মামুনকে লাল ব্যাগসহ আটক করা হয়। এরপর ওই ব্যাগ তল্লাশি করে কাপড়ের ভেতর বায়ুরোধী পলিথিনে ইয়াবাগুলো পাওয়া যায়।

তিনি আরো জানান, লাল রঙের একটি ট্রলি ব্যাগে থাকা ৫০০ পিসের ১২টি প্যাকেটে ৬ হাজার ইয়াবাসহ গ্রেফতার করা হয় মামুন নামের ওই যুবকে। সে কক্সবাজারের রামুর চরপাড়া অফিসের চর এলাকার কবির আহমদের ছেলে। পরে তাকে জিজ্ঞাসাবাদে ইয়াবার গডফাদার অর্থাৎ বড় ভাই’র নাম জানতে চাইলে আসামি মামুন বড় আপা’র হালিমা বেগমের তথ্য পুলিশের কাছে দেয়।

হালিমা কক্সবাজারের টেকনাফের হ্নীলা লেদা ক্যাম্পের পূর্বপাশের জাফরের বাড়ির মো. হামিদের স্ত্রী বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

উপ-পরিদর্শক (এসআই) আবদুর রব জানায়, ৬ হাজার ইয়াবাসহ আটক মামুন ও তার দেয়া তথ্যের উপর ‘বড় আপা’ হালিমা বেগমের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে এবং শ্রীঘ্রই ওই বড় আপাকেও আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

দেখা হয়েছে: 474
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪