|

চাঁদপুরের ৫টি আসনে মহাজোট প্রার্থীদের বিপুল ভোটে বিজয়

প্রকাশিতঃ ২:৫২ অপরাহ্ন | ডিসেম্বর ৩১, ২০১৮

মাসুদ হোসেন, চাঁদপুর:
চাঁদপুরের ৮ উপজেলার বিপুল ভোটের ব্যবধানে ৫টি সংসদীয় আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থীরা জয় লাভ করেছে। রোববার (৩০ ডিসেম্বর) ৪টার পর ভোট গণনা শেষে আসনগুলোর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী প্রিজাইডিং অফিসারের কার্যালয় থেকে এসব তথ্য নিশ্চিত করা হয়েছে।

আসনগুলোর মধ্যে-

চাঁদপুর-১ (কচুয়া): এই আসনে আওয়ামী লীগের প্রার্থী ড. মহীউদ্দীন খান আলমগীর নৌকা মার্কায় পেয়েছেন ১,৯৬,৮৪৪ ভোট। বিএনপির প্রার্থী মোঃ মোশারফ হোসেন ধানের শীষ মার্কায় পেয়েছেন ৭,৭৫৯ ভোট।

চাঁদপুর-২ (মতলব উত্তর ও দক্ষিণ): এই আসনে আওয়ামী লীগের প্রার্থী মোঃ নুরল আমিন রুহুল নৌকা মার্কায় পেয়েছেন ২,৯৬,৩১৫ ভোট। বিএনপির প্রার্থী ড. জালাল উদ্দিন ধানের শীষ মার্কায় পেয়েছন ১০,২৩৯ ভোট।

চাঁদপুর-৩ (সদর ও হাইমচর): এই আসনে আওয়ামী লীগের প্রার্থী ডাঃ দীপু মনি নৌকা মার্কায় পেয়েছেন ৩,০৪,৮১২ ভোট। বিএনপির প্রার্থী শেখ ফরিদ আহম্মেদ পেয়েছেন ৩৫,৫০১ ভোট।

চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ): এই আসনে আওয়ামী লীগের প্রার্থী মুহম্মদ শাফিকুর রহমান নৌকা মার্কায় পেয়েছেন ১,৭৩,৩৭৯ ভোট। বিএনপির প্রার্থী মোঃ হারুনুর রশিদ ধানের শীষ মার্কায় পেয়েছেন ৩০,৭৯৯ ভোট।

চাঁদপুর-৫ (হাজীগঞ্জ ও শাহরাস্তি): এই আসনে আওয়ামী লীগের প্রার্থী মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম নৌকা মার্কায় পেয়েছেন ২,৯৮,১০৪ ভোট। বিএনপির প্রার্থী ইঞ্জিনিয়ার মমিনুল হক ধানের শীষ মার্কায় পেয়েছেন ৩,৬৫৬ ভোট।

এই আসনে হাজীগঞ্জ উপজেলায় ৮৪টি কেন্দ্রের মধ্যে দক্ষিন বড়কুল সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যালট বাক্স ছিনতাই হয়ে যাওয়ার কারণে একেন্দ্রের ফলাফল স্থগিত রয়েছে।

দেখা হয়েছে: 522
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪