|

চাঁদপুরে একই ইউনিয়নে দুই দলের ২ নারী প্রার্থী

প্রকাশিতঃ ৮:৪৬ অপরাহ্ন | নভেম্বর ২৯, ২০১৮

মাসুদ হোসেন, চাঁদপুর:
চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের দুই কৃতি সন্তান নৌকা প্রতিক নিয়ে সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ দীপু মনি এমপি নৌকা এবং বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মহিলা সংরক্ষিত আসনের সাবেক এমপি আলহাজ্ব রাশেদা বেগম হীরা ধানের শীষ নিয়ে চাঁদপুর-৩ আসনে দলের মনোনীত প্রার্থী হয়েছেন।

এই দুইজন নারীই ইতোমধ্যে তাদের মনোনয়নপত্র চাঁদপুর জেলা রিটার্নিং অফিসারের নিকট জমা দিয়েছেন। জেলা রির্টানিং অফিসার মোঃ মাজেদুর রহমান খান এর নিকট মঙ্গলবার (২৭ নভেম্বর) সকাল ১১টায় মনোনয়ন পত্র জমা দেন ডাঃ দীপু মনি ও বুধবার (২৮ নভেম্বর) শেষ দিন বিকেলে মনোনয়নপত্র জমা দেন আলহাজ্ব রাশেদা বেগম হীরা।

একই ইউনিয়নে হলেও ডাঃ দীপু মনির গ্রাম রাঢ়িরচর পাটওয়ারী বাড়ী এবং রাশেদ বেগম হীরা দক্ষিণ আলগী গ্রামের তপাদার বাড়ী। মনোনয়নপত্র জমা শেষে ওই দিন ডাঃ দীপু মনি বলেন, আওয়ামী লীগ সরকার দেশের যে ধরনের উন্নয়ন কাজ করেছেন।

তা এর আগের সরকারগুলো করতে পারেনি। উন্নয়ন কাজের মূল্যায়ন করবে জনগন।গত ১০ বছরে চাঁদপুর-৩ নিবাচনী এলাকায় ব্যাপক উন্নয়ন করেছি । তিনি বিশ্বাস করেন মানুষ আবারও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করবেন।

অপরদিকে রাশেদা বেগম হীরা বলেন, এখন দল যেহেতু আমাকে মূল্যায়ন করে মনোনয়নপত্র দিয়েছেন। আমি নির্বাচিত হলে চাঁদপুর-৩ আসনের প্রতিটি ইউনিয়নে মানুষের জন্য কাজ করার চেষ্টা করবো। এ ক্ষেত্রে যে ইউনিয়নে মানুষের যে ধরনের সমস্যা কিংবা প্রয়োজন তাদের সাথে পরামর্শ করে স্থানীয়ভাবে তা সমাধান করবো। আমরা আন্দোলনের অংশ হিসেবে নিবাচনে অংশ নিয়েছি। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আমাদের প্রধান লক্ষ ।

উল্লেখ্য, নবম জাতীয় সংসদ নির্বাচনে ডা: দীপু মনি নৌকা প্রতীক নিয়ে জয় লাভ করার পর পররাষ্ট্রমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন। অন্যদিকে একই সময়ে বিএনপির সংরক্ষিত আসনে রাশেদা বেগম হীরাকে মহিলা সংরক্ষিত এমপির দায়িত্ব পালন করেন। চাঁদপুর-৩ আসনের একই ইউনিয়নে তৎকালীন দুই দলের দুই এমপি ছিলেন।

দেখা হয়েছে: 606
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪