|

চাঁদপুরে কুকুরের প্রাণ বাঁচাতে গিয়ে সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল যুবকের

প্রকাশিতঃ ১১:৪৩ অপরাহ্ন | ডিসেম্বর ০৩, ২০১৮

মাসুদ হোসেন, চাঁদপুর:
চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে সিএনজি স্কুটার উল্টে পড়ে কিশোর চন্দ্র শীল (৩০) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। চাঁদপুর সদর উপজেলার মহামায়া পূর্ব বাজার বিমলেরগাঁও ব্রিজের সামনে সোমবার (৩ ডিসেম্বর) সকাল ১০টায় একটি কুকুরকে বাঁচাতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবক হাজীগঞ্জ উপজেলার ২নং বাকিলা ইউনিয়নের দক্ষিন শ্রীপুর গ্রামের মরন চন্দ্র শীলের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মহামায়া বিমলেরগাঁও ব্রিজের সামনে একটি কুকুরকে বাঁচাতে গিয়ে কিশোর নামে ওই যুবক নিহত হয়েছে। কিশোর চন্দ্র শীল ঢাকায় একটি মোবাইলের দোকানে কাজ করতো। সে তার গ্রামের বাড়ি থেকে ঢাকার উদ্দেশ্যে যাওয়ার জন্য দেবপুর বাজারে হাজীগঞ্জ থেকে ছেড়ে আসা চাঁদপুরগামী একটি সিএনজিতে উঠেন।

পথিমধ্যে মহামায়া এলাকায় আসলে হঠাৎ একটি কুকুর সিএনজি স্কুটারের সামনে এসে পড়ে। কুকুরটিকে বাঁচাতে গিয়ে সিএনজি স্কুটার নিয়ন্ত্রন হারিয়ে ফেললে কিশোর চন্দ্র স্কুটার থেকে রাস্তায় পড়ে যায়। এরপর স্কুটারটিও যুবকের গায়ের ওপর উল্টে পড়লে প্রত্যক্ষদর্শীরা দ্রুত স্কুটারটি সরিয়ে সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এদিকে মৃত্যুর খবরটি চাঁদপুর মডেল থানা পুলিশকে অবগত করলে থানার এসআই মোমমিনুল হাসপাতালে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ থানায় নিয়ে যান।

জানা যায়, নিহত কিশোর চন্দ্র শীল ৬ মাস আগে চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের লোধেরগাঁও গ্রামের সুদাম চন্দ্র শীল মধুর মেয়ে মিতুকে পারিবারিকভাবে বিয়ে করেন। আর বিয়ের ৬ মাসের মাথায় সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়। নিহত কিশোর চন্দ্র শীলের এমন অকাল মৃত্যুতে মাত্র ৬ মাসের মাথায় স্বামীকে হারিয়ে বিধবা হলো মিতু।

দেখা হয়েছে: 543
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪