|

চাঁদপুরে দৈনিক আমাদের সময় পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিতঃ ২:০৪ অপরাহ্ন | মার্চ ২৯, ২০১৮

চাঁদপুরে-দৈনিক-আমাদের-Anniversary of the founding of Chandpur Daily Our Time is celebrated annually

মাসুদ হোসেনঃ

সারা দেশের ন্যায় চাঁদপুরেও পালিত হয়েছে বহুল প্রচারিত নতুন ধারার জাতীয় দৈনিক আমাদের সময় পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী। পত্রিকাটির ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বুধবার (২৮ মার্চ) সকাল ১০টায় চাঁদপুর প্রেসক্লাবের সামনে থেকে উৎসবমূখর আয়োজনে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

“সময়ের সাথে উন্নয়নের পথে” এই অঙ্গিকারে কেক কাটা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে ও দৈনিক আমাদের সময় পত্রিকার জেলা প্রতিনিধি মো. আঃ লতিফের পরিচালনায় প্রধান আলোচকের বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগ চাঁদপুর জেলা শাখার সাধারন সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

এসময় বক্তারা বলেন, দৈনিক আমাদের সময় পত্রিকাটি জন্মলগ্ন থেকেই সত্য এবং তথ্যবহুল পরিচ্ছন্ন সংবাদ পরিবেশন করে মানুষের বিশ্বাস ও আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। আমরা আশা করবো দৈনিক আমাদের সময় আগামী দিনেও দেশের সকল সমস্যা ও অসঙ্গতির পাশাপাশি সম্ভাবনা এবং সাফল্যের খবর তুলে ধরবে। আমরা এই পত্রিকাটির আরো বেশী সাফল্য কামনা করছি।

চাঁদপুরে-দৈনিক-আমাদের-Anniversary of the founding of Chandpur Daily Our Time is celebrated annually

পত্রিকাটির প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিশিষ্ঠ ব্যবসায়ী ও বাংলাদেশ ফুটবল ফেডারেশন চাঁদপুর জেলা শাখার সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ, সদর উপজেলার বাগাদী ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেন গাজী বিল্লাল, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহ্ মোহাম্মদ মাকসুদুল আলম, শহীদ পাটওয়ারী, বিএম হান্নান, শরীফ চৌধুরী, সাবেক সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন মিলন, রহিম বাদশা, জিএম শাহীন, দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি সোহেল রুশদী, দৈনিক মতলবের আলো পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক কেএম মাসুদ, দৈনিক আলোকিত চাঁদপুর এর সম্পাদক ও প্রকাশক জাকির হোসেন, সাপ্তাহিক চাঁদপুর সকাল পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোশারফ হোসেন লিটন প্রমূখ।

এসময় টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, সাধারন সম্পাদক রিয়াদ ফেরদৌসসহ স্থানীয় প্রিন্ট এবং ইলেকট্রিক মিডিয়ার অন্যান্য সাংবাদিক ও সুধিজন উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 590
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪