|

চাঁদপুরে মনোনয়ন প্রত্যাশীর পেস্টুন ছেঁড়ায় ক্ষুব্দ কর্মীরা

প্রকাশিতঃ ৫:৫৮ অপরাহ্ন | মার্চ ২৮, ২০১৮

চাঁদপুরে-মনোনয়ন-Angry workers of Chandpur fractured festoons of nomination hopes

চাঁদপুর প্রতিনিধিঃ

প্রধানমন্ত্রীর শেখ হাসিনার আগমনকে স্বাগত জানিয়ে বেশ কিছু পেস্টুন, ব্যানার, পোস্টার টানিয়েছেন চাঁদপুর ২ আসনের (মতলব দক্ষিণ ও মতলব উত্তর উপজেলা ) আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক আহসান গ্রুপের পরিচালক এম ইসফাক আহসান।

তবে তার লাগানো চাঁদপুর-মতলব সড়কের ময়দানখোলা মুন্সীরহাট,বাবুরহাট,মতলব (দঃ) উপজেলা সহ বিভিন্ন স্থানের কে বা কারা পেস্টুনগুলো ছিড়ে ফেলে। তাই তিনি এ বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেস বুক পেইজে এম ইসফাক নামক তার আইডি থেকে পর পর দুই দিন দুটি ষ্ট্যাটাস দিয়েছেন।

এম-ইসফাক-M. Esfak Ahsan festoon strangled staff

তিনি উক্ত ষ্ট্যাটাসে এ ঘটনায় তীব্র প্রতিবাদ জানিয়ে তার অপরাধ কি এমন প্রশ্নবোধক কথা লিখেছেন। তিনি তার ষ্ট্যাটার্সে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান,দলীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত এ পেস্টুন ছিড়ে ফেলায় তিনি তীব্র নিন্দা জানিয়ে বলেন এটি অত্যান্ত নিন্দাজনক কাজ। যা কোন রাজনৈতিক নেতা বা কর্মী মেনে নেওয়ার মত না।

চাঁদপুর ২ আসনে মনোনয়ন প্রত্যাশী ও শিল্পপতি এম ইসফাক আহসান দলীয় প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে স্বাগত জানিয়ে ব্যানার, পেস্টুন করা যদি আমার অপরাধ হয়ে থাকে তাহলে আমি অপরাধী। এ বিষয়ে নিন্দা জানানোর মত আমার ভাষা জানা নেই। উক্ত ঘটনায় তার সমর্থকরা ক্ষুব্দ।

দেখা হয়েছে: 594
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪