|

চাঁদপুরে সিএনজি স্কুটার কেড়ে নিল বৃদ্ধার প্রান

প্রকাশিতঃ ৯:৩৭ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৬, ২০১৮

সড়ক দূর্ঘটনা

মাসুদ হোসেন, চাঁদপুর :
চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের হাজীগঞ্জ উপজেলার দেবপুর এলাকায় বেপোরোয়া গতির সিএনজি চালিত স্কুটারের ধাক্কায় বুধবার (২৬ সেপ্টেম্বর) সকাল অনুমানিক ১০টার দিকে রুহুল আমীন হাওলাদার (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। নিহত রুহুল আমীন হাজীগঞ্জ উপজেলার বাকিলা ইউনিয়নের চতন্তর গ্রামের হাওলাদার বাড়ির বাসিন্দা।

এলাকাবাসী জানায়, নিহত রুহুল আমীন হাওলাদার তার গৃহপালিত গরুর জন্য ঘাস কেটে বাড়ি ফিরছিলেন। এসময় চাঁদপুরগামী সিএনজি চালিত স্কুটার রুহুল আমীনকে পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় হিন্দু সম্প্রদায়ের এক ব্যাক্তি বৃদ্ধ লোকটিকে রাস্তায় পড়ে থাকতে দেখে ডাক চিৎকার করলে বাকিলা ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য মানিক বেপারীসহ লোকজন মিলিত হন। পরে প্রত্যক্ষদর্শীরা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে চাঁদপুর মডেল থানার এসআই মোঃ রাসেদ ঘটনাস্থল পরিদর্শন করেন। এমন মর্মান্তিক ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। পরে এদিন সন্ধ্যায় ময়না তদন্ত শেষে বৃদ্ধের পারিবারিক কবরস্থানে দাপন করা হয়। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত সিএনজি স্কুটারটি সনাক্ত করতে পারেনি পুলিশ।

দেখা হয়েছে: 494
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪