|

চাঁদপুরে সুবিধা বঞ্চিত মানুষের মাঝে প্রভাতের শীতবস্ত্র বিতরন

প্রকাশিতঃ ৭:৪৭ অপরাহ্ন | ডিসেম্বর ১৫, ২০১৮

মাসুদ হোসেন, চাঁদপুর:
“আর্তের তরে সেবা দান, প্রভাত হোক জাগ্রত চেতনার আহ্বান” এই স্লোগানকে সামনে রেখে সরকারী নিবন্ধনকৃত স্বেচ্ছাসেবী সংগঠন প্রভাত সমাজকল্যাণ সংস্থা, মহামায়া শাখার উদ্যোগে দুস্থ ও শীতার্ত সুবিধা বঞ্চিত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন অনুষ্ঠান (১৫ ডিসেম্বর) সকাল ১১টায় চাঁদপুর সদর উপজেলার মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

প্রভাত মহামায়া শাখার সভাপতি মোঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ মাসুদ হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রভাত সমাজকল্যাণ সংস্থার কেন্দ্রীয় পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আমির হোসেন রাজু।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহামায়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও প্রভাত মহামায়া শাখার উপদেষ্টা মোঃ কামাল হাজী, মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ খোরশেদ আলম মোল্লা, শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক ও মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির বিদ্যুৎসাহী সদস্য মোঃ শামসুজ্জামান পাটওয়ারী, রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক মোঃ আল মামুন লিটু, মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ বুলবুল আহসান, শাহমাহমুদপুর ইউনিয়ন যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোঃ আরিফুুল ইসলাম তুষার, যুগ্ম আহ্বায়ক মোঃ কাউছার হাজী, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী মোঃ নিলক আহসান পাটওয়ারী।

প্রভাত মহামায়া শাখার সদস্য হাফেজ মোঃ ইমাম হোসেন এর কোরআন তেলাওয়াতের শুরু দিয়ে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি মোঃ জুয়েল হাজী। সুবিধাবঞ্চিত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে বক্তারা বলেন, অসাম্প্রদায়িক আদর্শ লালন করে মানুষের জন্য কাজ করাই হলো মানবপ্রেমী স্বেচ্ছাসেবীদের দর্শন। আর সেই দর্শন লালন করেই কাজ করে যাচ্ছে স্বেচ্ছাসেবী সংগঠন প্রভাত সমাজকল্যাণ সংস্থা।

সংগঠনটির সদস্যরা বিনামূল্যে রক্ত দানের পাশাপাশি দেশের ছিন্নমূল মানুষের কথা চিন্তা করে তাদের পাশে দাড়ানোর চেষ্টা করে যাচ্ছে। অসহায় মানুষের পাশাপাশি সুবিধাবঞ্চিত শিশুদের জন্য সংগঠনের সদস্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। অনুষ্ঠানে শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মোঃ হাবিবুর রহমান, দৈনিক চাঁদপুর দর্পণ পত্রিকার ষ্টাফ রিপোর্টার মোঃ মহসীন আলম, মহামায়া সেবা ফার্মেসির সত্বাধিকারী মোঃ রাসেল বকাউল, সংগঠনের নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

দেখা হয়েছে: 669
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪