|

ময়মনসিংহে আ’লীগ নেতাসহ ৩ জনের নামে চাঁদাবাজি মামলা

প্রকাশিতঃ ৮:৪৭ অপরাহ্ন | এপ্রিল ১৬, ২০১৮

চাঁদাবাজি-মামলা-Mymensingh AL leader, 3 people named extortion case

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহের শহরতী শম্ভুগঞ্জ এলাকায় সিএনজি ফিলিং ষ্টেশনে চাঁদা দাবি ও ম্যানেজারকে মারধর করার ঘটনায় মহানগর আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সদস্য ও আ’লীগ নেতা মুক্তার হোসেনসহ ৩ জনের নামে একটি চাঁদাবাজি মামলা হয়েছে।

সোমবার (১৬ এপ্রিল ) রাতে কোতুয়ালী মডেল থানার ওসি মাহমুদুল হাসান মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গত রবিবার (১৫ এপ্রিল ) রাতে কোতুয়ালী মডেল থানা এ মামলা দায়ের করেন শহরতলির শম্ভুগঞ্জের ‘সারমানো এনার্জি লিমিটেড’ নামে একটি সিএনজি গ্যাস পাম্পের ব্যবস্থাপক মোঃ আলী আক্তার রিপন।

এ মামলায় ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সদস্য মুক্তার হোসেন, কর্মী রয়েল হোসেন ও আনোয়ার হোসেনকে আসামি করা হয়েছে। এ ছাড়া অজ্ঞাত আরো ১৪/১৫ জনকেও আসামি করা হয়েছে।

এদিকে মুক্তার হোসেনের নাম প্রস্তাবিত কমিটিতে থাকার তথ্য নিশ্চিত করেছেন মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম।

চাঁদাবাজি-মামলা-Mymensingh AL leader, 3 people named extortion case

বাদী মোঃ আলী আক্তার রিপন জানান, অভিযুক্তরা দীর্ঘদিন ধরেই টেলিফোনে তাঁর কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। টাকা দিতে অস্বীকার করায় তাঁকে নানাভাবে হুমকিও দেওয়া হচ্ছিল। এর মধ্যে গত শুক্রবার রাত পৌনে ৮টার দিকে এক ঘণ্টার মধ্যে ১০ হাজার টাকা নিয়ে বাদীকে দেখা করতে বলে আসামিরা। বিষয়টি সিএনজি পাম্পের মালিককে জানানোর কথা বললে ফোন কেটে দেওয়া হয়।

পরে ওই দিনই রাত সাড়ে ১০টার দিকে সিএনজি পাম্পে মোঃ আলী আক্তার রিপনের অফিসে প্রবেশ করে সিসি ক্যামেরার মুখ ঘুরিয়ে দেয় আসামিরা। এরপর টাকার দাবিতে তাঁকে কিলঘুষি মেরে রক্তাক্ত করে। রিপনের চিৎকার শুনে আশপাশের লোকজন দৌড়ে এলে পাম্প বন্ধ করার হুমকি দিয়ে আসামিরা চলে যায়। পরে আহত রিপন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন।

কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) ও খন্দকার শাকের আহামেদ জানান, চাঁদাবাজির অভিযোগে একটি মামলা করেছেন ওই পেট্রলপাম্পের ব্যবস্থাপক। বিষয়টি তাঁরা তদন্ত করে দেখছেন।

সিএনজি পাম্পটির ব্যবস্থাপনা পরিচালক নুরুল ইসলামের বাড়ি ঝিনাইদহ জেলার শৈলকুপায় এবং পরিচালক লুৎফর রহমানের বাড়ি রাজবাড়ী জেলায়। পরিচালক বা ব্যবস্থাপনা পরিচালক কেউই ময়মনসিংহে থাকেন না বলে জানান ব্যবস্থাপক রিপন।

দেখা হয়েছে: 462
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪