|

চাদাঁবাজি মামলা হলেও গ্রেফতার হননি আ’লীগ নেতারা

প্রকাশিতঃ ৮:২৮ অপরাহ্ন | এপ্রিল ১৭, ২০১৮

চাঁদাবাজি-মামলা-Mymensingh AL leader, 3 people named extortion case

মোঃ কামাল হোসেন, ময়মমসিংহ

ময়মনসিংহের শহরতী শম্ভুগঞ্জ এলাকায় সিএনজি ফিলিং ষ্টেশনে চাঁদা দাবি ও ম্যানেজারকে মারধর করার ঘটনায় মহানগর আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সদস্য ও আ’লীগ নেতা মুক্তার হোসেনসহ ৩ জনের নামে চাঁদাবাজি মামলা হলেও এখন পর্যন্ত কাউকেই গ্রেফতার করতে পারেনি কোতুয়ালী মডেল থানা পুলিশ।

এদিকে শহরতলীর শম্ভুগঞ্জের ‘সারমানো এনার্জি লিমিটেড’ নামে সিএনজি গ্যাস পাম্পের ম্যানেজার মোঃ আকতার রিপন আতঙ্কে দিন কাটাচ্ছেন বলে গনমাধ্যমকর্মীদের জানিয়েছেন। তিনি জানান, গত রবিবার (১৫ এপ্রিল ) রাতে কোতুয়ালী মডেল থানায় আমি নিজেই বাদি হয়ে আ’লীগ নেতা মুক্তার হোসেনকে প্রধান আসামি করে একটি মামলা দায়ের করেছি। কিন্তু গত তিন দিন আগে মামলা হলেও এখন পর্যন্ত পুলিশ কোন আসামিকেই ধরছেন না বলে অভিযোগ রিপনের।

তিনি আরও জানান, এমন ভাবে যেন কোন নেতা প্রতিষ্ঠানে ডুকে আর হামলা না চালায় সে দিকে যেন প্রশাসন নজর দেয়। মামলা করার পর থেকে আমি ভয় ও আতঙ্কে আছি। মামলার পর থেকে একজন আসামিকেও পুলিশ গ্রেফতার করেনি। আমিসহ আমার স্টাফরা এখন নিরাপত্তা হিনতায় ভুগছি। আসামিদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে প্রশসনের কাছে শাস্তির জোর দাবি জানিয়েছেন রিপন।

মঙ্গলবার (১৭ এপ্রিল ) রাতে কোতুয়ালী মডেল থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত ) ও মামলার তদন্ত কর্মকর্তা খন্দকার শাকের আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, গত রবিবার (১৫ এপ্রিল ) রাতে কোতুয়ালী মডেল থানায় একটি চাদাঁবাজি মামলা দায়ের করেন ‘সারমানো এনার্জি লিমিটেড’ নামে একটি সিএনজি গ্যাস পাম্পের ম্যানেজার আকতার রিপন। এ মামলায় ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সদস্য মুক্তার হোসেন, কর্মী রয়েল হোসেন ও আনোয়ার হোসেনকে আসামি করা হয়েছে। এ ছাড়া অজ্ঞাত আরো ১৪/১৫ জনকেও আসামি করা হয়েছে। তবে আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলেও পুলিশের এই কর্মকর্তা জানিয়েছেন।

চাদাঁবাজি-মামলা-গ্রেফতার-আ'লীগ-নেতারা
উল্লেখ্য: অভিযুক্তরা দীর্ঘদিন ধরেই টেলিফোনে আকতার রিপনের কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। টাকা দিতে অস্বীকার করায় তাঁকে নানাভাবে হুমকিও দেওয়া হচ্ছিল। এর মধ্যে গত শুক্রবার রাত পৌনে ৮টার দিকে এক ঘণ্টার মধ্যে ১০ হাজার টাকা নিয়ে বাদীকে দেখা করতে বলে আসামিরা। বিষয়টি সিএনজি পাম্পের মালিককে জানানোর কথা বললে ফোন কেটে দেওয়া হয়।

পরে ওই দিনই রাত সাড়ে ১০টার দিকে সিএনজি পাম্পে আকতার রিপনের অফিসে প্রবেশ করে সিসি ক্যামেরার মুখ ঘুরিয়ে দেয় আসামিরা। এরপর টাকার দাবিতে তাঁকে কিলঘুষি মেরে রক্তাক্ত করে। রিপনের চিৎকার শুনে আশপাশের লোকজন দৌড়ে এলে পাম্প বন্ধ করার হুমকি দিয়ে আসামিরা চলে যায়। পরে আহত রিপন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন।

দেখা হয়েছে: 390
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪