|

চিকিৎসক না হয়েও চিকিৎসা দিচ্ছেন ইঞ্জিন মিস্ত্রি শাহজাহান

প্রকাশিতঃ ১১:৩১ অপরাহ্ন | এপ্রিল ২৩, ২০১৯

চিকিৎসক না হয়েও চিকিৎসা দিচ্ছেন ইঞ্জিন মিস্ত্রি শাহজাহান

মো. মহসিন রেজা,শরীয়তপুর প্রতিনিধিঃ জেলার সদর উপজেলার পালং পোস্ট অফিসের সামনে হ্যানিম্যান হোমিও হলে বসে চিকিৎসা দিচ্ছেন বিভিন্ন রোগে আক্রান্ত হওয়া রোগীদের মাজহারুল ইসলাম শাহজাহান।

তিনি নিজেকে পরিচয় দেন একজন হোমিওপ্যাথি ডাক্তার হিসেবে তার সার্টিফিকেট না থাকলেও রয়েছে দি রয়েল হোমিও ফাউন্ডেশন হোমিও সহকারী প্রশিক্ষণ প্রকল্পের ২০১২-১৩ শিক্ষা বর্ষের পরীক্ষার প্রবেশ পত্র। তবুও তিনি হোমিও ডাক্তার! তার রয়েছে প্রেসক্রিপশন প্যাড ও ভিজিটিং কার্ড।

হোমিওপ্যাথি ডাক্তার পরিচয়দানকারী শাহজাহান সদর পৌরসভার বিলাস খান গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে। তিনি প্রায় ৬/৭ বছর ধরে  আইন প্রশাসনকে ফাঁকি দিয়ে প্রতারনা করে যাচ্ছে বিপদে পড়া মানুষের সাথে।

তার প্রতারনার শিকার জাজিরা উপজেলার লাউখোলা গ্রামের আবু বকর বলেন, আমি হাঁটুর ব্যাথার জন্য তার কাছে গেলে তিনি আমাকে ঔষধ দেয়, তার ঔষধ খেয়ে আমার যৌন ক্ষমতা নষ্ট হয়ে যায় পরে আমি অনেক টাকা ব্যায় করে অন্য ডাক্তারের ঔষধ খেয়ে ভালো হয়েছি।

এভাবে বাস স্টান্ডের রমজানও তার ঔষধ খেয়ে কোনো উপকার পায়নি বলে জানান। এর আগে শাহজাহান শরীয়তপুর পুরান বাস স্টান্ডে লেদের কাজ করতেন বলে জানাযায় স্থানীয়দের বক্তব্যে। তিনি পুরান বাস স্টান্ডে শাহজাহান মিস্ত্রি নামেই পরিচিত।

এবিষয়ে শরীয়তপুর জেলা সিভিল সার্জন ডা. মোঃ খলিলির রহমান বলেন, এধরনের ভূয়া ডাক্তার বেড়ে যাওয়ায় সাধারন মানুষ মূল চিকিৎসা থেকে বঞ্চিত হচ্ছে আমরা শিঘ্রই এদের বিরুদ্ধে ব্যাবস্থা গ্রহন করবো।

দেখা হয়েছে: 1188
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪