|

চিত্রাংকনে ঢাকা বিভাগে প্রথম কিশোরগঞ্জের তোরসা

প্রকাশিতঃ ১১:৫৩ অপরাহ্ন | এপ্রিল ১০, ২০১৯

চিত্রাংকনে ঢাকা বিভাগে প্রথম কিশোরগঞ্জের তোরসা

নিজস্ব প্রতিবেদকঃ আন্তঃপ্রাথমিক জাতীয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০১৯ এ চিত্রাংকন বিষয়ে ঢাকা বিভাগে প্রথম হয়েছে কিশোরগঞ্জ সদরের মেয়ে তৈয়বা শরীফৃল্লাহ তোরসা।

শুধু আন্তঃপ্রাথমিক জাতীয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০১৯ এ নয়, তোরসা বাংলাদেশ শিশু একাডেমী আয়োজিত জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা-২০১৯ এ অংশগ্রহণ করেও চিত্রাংকন বিষয়ে ‘ক’ গ্রুপে ঢাকা বিভাগে প্রথম হয়েছে। দুই জাতীয় প্রতিযোগিতার এখনও জাতীয় পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়নি।

সে এখন আন্তঃপ্রাথমিক জাতীয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০১৯ ও জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা-২০১৯ এর জাতীয় পর্যায়ে প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিচ্ছে।

তোরসা কিশোরগঞ্জ সদর উপজেলার মাথিয়া বাদে কড়িয়াইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী। তার বাবা এ এইচ এম শরীফুল্লাহ একজন সরকারি চাকরিজীবী। তিনি নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলায় ইউআরসি ইন্সট্রাক্টর হিসেবে কর্মরত। তোরসা বড় হয়ে একজন ডাক্তার হতে চায়। পাশাপাশি সে একজন চিত্রশিল্পীও হতে চায়। সে সকলের দোয়াপ্রার্থী।

 

দেখা হয়েছে: 677
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪