|

চিহ্নিত ও প্রকৃত মাদক ব্যবসায়ীদের শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ১১:৩৭ অপরাহ্ন | অগাস্ট ২৭, ২০১৮

চিহ্নিত ও প্রকৃত মাদক ব্যবসায়ীদের শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন

মোঃ জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ
প্রকৃত মাদক ব্যবসায়ীদের চিহ্নিত করে শাস্তির দাবীতে ঝিনাইদহের শৈলকুপায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে শৈলকুপা চৌরাস্তার মোড়ে প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্প্রতি প্রকাশিত একটি সংবাদে পদমদী গ্রামের শ্যামল ও রঞ্জুকে মাদক ব্যবসায়ী উল্লেখ করায় তাদের স্বজনরা এ সংবাদ সম্মেলনের আয়োজন করে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে স্বজনরা বলেন, সম্প্রতি বিভিন্ন পত্র-পত্রিকা ও অনলাইনে একটি সংবাদ প্রকাশিত হয়।

উক্ত সংবাদে পদমদী গ্রামের আতিয়ার রহমানের ছেলে শ্যামল ও মৃত বিশারত মন্ডলের ছেলে রঞ্জুর নাম উল্লেখ্য করে তাদেরকে মাদক ব্যবসায়ী বলে আখ্যায়িত করা হয়। প্রকাশিত সংবাদে শ্যামল ও রঞ্জুর নাম জড়িয়ে মাদক ব্যবসার অপবাদ দিয়ে মিথ্যা তথ্য প্রকাশ করা হয়েছে বলে দাবী করে স্বজনেরা এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে তারা।

প্রকৃত পক্ষে শ্যামল একজন মুদি দোকানদার ও রঞ্জু একটি এনজিওতে চাকুরি করে। মাদকের সাথে তাদের কোন প্রকার সংশ্লিষ্টতা নেই। কে বা কারা তাদেরকে হেয়পতিপন্ন ও প্রশাসনিক হয়রানি করার উদ্দেশ্যেই সংবাদদতার কাছে এমন বানোয়াটি তথ্য প্রদান করেছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে এসকল দাবী জানান রঞ্জুর ভাই কামরুল হাসান ও শ্যামলের পিতা আতিয়ার রহমান। তারা উক্ত সংবাদের বিষয়ে সুষ্ঠ তদন্তপূর্বক প্রকৃত মাদক ব্যবসায়ীদের শাস্তি দাবী করে।

দেখা হয়েছে: 559
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪