|

চোরাই পথে আসা ভারতীয় ও চুরি যাওয়া নাম্বার প্লেটে মটরসাইকেল আটক

প্রকাশিতঃ ১০:১৮ অপরাহ্ন | জুন ২০, ২০১৮

চোরাই পথে আসা ভারতীয় ও চুরি যাওয়া নাম্বার প্লেটে মটরসাইকেল আটক

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ

গাইবান্ধা ডিবি রোডে আসাদুজ্জামান মার্কেটের সামন থেকে যমুনা টেলিভশনের ষ্টিকার যুক্ত একটি বাজাজ ডিসকভার ১৩৫ সিসি বাইক বাংলানিউজ প্রতিনিধি রিপন আকন্দের কাছ থেকে আটক করেছে র‌্যাব -১৩ গাইবান্ধা।গত ১৪ জুন বৃহস্পতিবার বিকেলে র‌্যাব -১৩ একটি টিম বাইকটি আটক করে।

আরো জানা যায়, এ মটরসাইকেলটির আমদানির কোন বৈধ কাগজ নেই। এছাড়াও মটরসাইকেলটিতে ব্যবহত নাম্বারটি অন্য একটি ডিসকোভারি ১০০ সিসি মটরসাইকেল, যাহার ইঞ্জিন নং- উটগইঞক-৬৯২৩৪ চেসিঃ নং-গউ২উউউটততঞডক ৯০৪৫২ যাহা কিছু দিন আগে গাইবান্ধা সদর থানায় কর্মরত পুলিশ কর্মকর্তার নিকট হতে খোয়া যাওয়া। মটরসাইকেলটি না পাওয়া গেলেও এতো দিন পরে যমুনা টিভি স্টিকার যুক্ত অবস্থায় বাংলানিউজ প্রতিনিধির রিপন আকন্দের নিকট মটরসাইকেলটিতে এ নাম্বার প্লেটটি পাওয়া যায়।

গাইবান্ধা র‌্যাব – ১৩ সুত্রে জানা যায়, গাইবান্ধা ট্রাফিক পুলিশ কনেস্টবল শহিদুল ইসলাম শহীদের নিকট সাংবাদিক রিপন আকন্দ কিছুদিক পূর্বে বাজাজা ডিসকভার ১৩৫ সিসি একটি বাইক ক্রয় করেন। বাইকটি ভারত থেকে চোরাই পথে আনা এমন খবর নিশ্চিত হয়ে বাইকটি উদ্ধারে গাইবান্ধা র‌্যাব – ১৩ এর একটি টিম মাঠে নামে। গত ১৪ জুন শহরের আসাদুজ্জামান মার্কেটের সমন থেকে বাইকটি উদ্ধারের সময় সাংবাদিক রিপন আকন্দ সটকে পড়ে। পরে বাইকটি গাইবান্ধা র‌্যাব ক্যাম্পে নিয়ে আসা হয়।

গাইবান্ধা র‌্যাব -১৩ ক্যাম্পের কম্পানি কমান্ডার মোতাহার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে সাংবাদিকদের বলেন,আমরা গাড়ীটির নাম্বার ও অন্যন্য বিষয় যাচাই- বাচাই করে যদি বৈধতা না পাই তবে আইনগত ব্যাবস্থা নিব। আর এর সাথে যে কেউ জরিত থাকনা কেন তাকে ছাড় দেয়া হবেনা বলেও জানান তিনি।

দেখা হয়েছে: 812
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪