|

চৌগাছায় অজ্ঞাত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিতঃ ১০:৩২ অপরাহ্ন | অগাস্ট ০৩, ২০১৯

চৌগাছায় অজ্ঞাত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

শার্শা (যশোর) প্রতিনিধিঃ যশোরের চৌগাছায় অজ্ঞাত এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালের দিকে উপজেলার স্বরূপদাহ ইউনিয়নের হিজলী বিজিবি ক্যাম্পের পাশের একটি কড়ই গাছ থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় নারী ইউপি সদস্য সফুরা বেগম জানান, এলাকার নুর ইসলাম নামের এক ব্যক্তি মাঠে যাওয়ার সময় হিজলী ক্যাম্পের পাশে একটি কড়ইগাছে অজ্ঞাত ব্যক্তির মরদেহ ঝুলতে দেখে। ঝুলন্ত মরদেহ দেখে চিৎকার দিলে এলাকার লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়।পরে চৌগাছা থানা পুলিশকে খবর দেয়া হয়।

স্থানীয়রা জানান, কাঁচা পাট গাছের আঁশ দিয়ে গলায় পেঁচিয়ে মরদেহ কোনো রকম ঝুলিয়ে রাখা হয়েছে। লাশের পা দুটি নিচের আগাছার মধ্যে মাটিতে লেগে ছিল। কাদামাটি মাখা একটি ধূসর গেঞ্জি উল্টো করে গায়ে দেয়া এবং একটি লালচে রংয়ের ট্রাউজার পরনে ছিলো।

ঘটনাস্থল থেকে ৫০-৬০ মিটার দূরের একটি পাটক্ষেতে দুটি ছেঁড়া প্লাাস্টিকের জুতা পড়ে আছে।এলাকাবাসীর ধারণা, যুবকটিকে অন্য কোথাও হত্যা করে রাতের আঁধারে গাছে ঝুলিয়ে রাখা হয়েছে।

চৌগাছা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রিফাত রাজিব। বলেন,স্থানীয় লোকের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। এলাকাবাসী লাশটি শনাক্ত করতে পারেনি। অজ্ঞাত হিসেবে সুরতহাল করা হয়েছে। লাশের শরীরের কোথাও কোনো দাগ পাওয়া যায়নি। লাশটি ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। কোনো অভিযোগ না পেলে অপমৃত্যু মামলা হবে তিনি জানান।

দেখা হয়েছে: 669
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪