|

চৌগাছায় অস্ত্র-গুলি ফেনসিডিলসহ বাবা-ছেলে আটক

প্রকাশিতঃ ৯:৩০ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১৮, ২০২০

সোহেল রানা,শার্শা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছায় একটি পিস্তল, একটি ম্যাগাজিন, দুই রাউন্ড গুলি ও ৫০ বোতল ফেনসিডিলসহ বাবা-ছেলেকে আটক করেছে পুলিশ। সোমবার উপজেলার মুক্তারপুর স্কুলের সামনে থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন- উপজেলার কাবিলপুর গ্রামের মৃত ছাত্তার আলীর ছেলে আব্দুল মান্নান (৬০)ও আব্দুল মান্নানের ছেলে জাকির হোসেন (৩০)।

পুলিশ সূূত্রে জানায়,অতিরিক্ত পুলিশ সুপার ক সার্কেল জনাব গোলাম রব্বানী শেখ এবং চৌগাছা থানা পুুলিশের অফিসার ইনচার্জ রিফাত খান রাজিব এর তত্ত্বাবধানে গোপন সংবাদের ভিত্তিতে (এসআই) বিপ্লব, (এসআই) বিকাশ সঙ্গীয় ফোর্স নিয়ে মুক্তারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এর পাশে অভিযান চালায়।

এসময় সংঘবদ্ধ অস্ত্র ও মাদক চোরাচালান দলের সদস্য আব্দুল মান্নান আটক করা হয়। পরে তার নিকট হইতে একটি পিস্তল, একটি ম্যাগাজিন, দুই রাউন্ড গুলি পাওয়া যায়।এবং একই সাথে ছেলে জাকির হোসেন এর দখল হইতে ৫০ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়।

এ ব্যাপারে চৌগাছা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি)রিফাত খান রাজিব আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে পৃথক মামলা রুজু করা হয়েছে।
দেখা হয়েছে: 277
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪