|

চৌগাছায় আ.লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

প্রকাশিতঃ ৯:২৪ অপরাহ্ন | জুন ১৫, ২০১৯

চৌগাছায় আ.লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ যশোরের চৌগাছায় পুকুর ইজারাকে কেন্দ্র করে মমিনুর রহমান (৫০) নামে এক আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা করা হয়েছে । শুক্রবার সকালে লস্কারপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত মমিন ওই গ্রামের শামসুদ্দিন ওরফে ইসমাইলের ছেলে।

নিহতের ভাতিজা ও স্ত্রী শেফালী বেগম জানান, সকালে বাড়ির পাশের পুকুরে নেট দিচ্ছিলেন মমিনুর। এসময় একই গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে ইউনূছ আলী, আলম ও মশিয়ারের নেতৃত্বে আলমের ছেলে তুষার, মশিয়ারের ছেলে সুমন, আলমের শ্যালক আবু বক্করের ছেলে নান্নু, ইউনূছ-আলমদের ভাগ্নে চুড়ামনকাঠি গ্রামের রাসেল দেশীয় অস্ত্র রাম-দা ও গাছি-দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। তারা মমিনুরকে মৃত ভেবে ফেলে রেখে যায়। তাকে উদ্ধার করে চৌগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চৌগাছা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রিফাত খান রাজীব বলেন, গ্রামের একটি পুকুরের মালিক দুই ব্যক্তি। তারা গ্রামে থাকেন না। এদের এক ভাইয়ের কাছ থেকে পুকুর ইজারা নেন ইউনূস ও তার ভাইয়েরা। এরই মধ্যে পুকুরের মালিক আরেক ভাইয়ের কাছ থেকে পুকুরের ইজারা নেন মমিনুর রহমান। সকালে সেই পুকুরে খুঁটিপুতে নেট জাল দিচ্ছিলেন। এতে ক্ষিপ্ত হয়ে মমিনুর রহমানকে কুপিয়ে হত্যা করেছে তার আপন খালাতো ভাই ইউনূস আলী, আলম ও মশিয়ার রহমান। তাদেরকে গ্রেফতারে অভিযান চলছে।

চৌগাছা হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. সুব্রত কুমার বাগচী বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।প্রচুর রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। নিহতের শরীরের দুই হাত, বুকে পিঠসহ সমস্ত শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

দেখা হয়েছে: 391
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪