|

ঢাবি’তে মুন্সিগঞ্জ–বিক্রমপুর ছাত্রকল্যাণের নয়া কমিটি গঠন

প্রকাশিতঃ ৩:০৩ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২০, ২০১৯

ঢাবি'তে মুন্সিগঞ্জ–বিক্রমপুর ছাত্রকল্যাণের নয়া কমিটি গঠন

সামসুদ্দিন তুহিন, মুন্সীগঞ্জঃ মুন্সীগঞ্জ জেলা থেকে আগত ঢাকা বিশ্ববিদ্যালয়ে যে সকল শিক্ষার্থীরা অধ্যায়ন করেন তাদের প্রিয় সংগঠন মুন্সিগঞ্জ –বিক্রমপুর ছাত্রকল্যাণ পরিষদ। মঙ্গলবার সকালে সংগঠনটির পুরনো কমিটি বিলুপ্ত করে নয়া কমিটি গঠিত হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রের দ্বিতীয় তলায় সকলের অংশগ্রহণে নতুন কমিটি ঘোষনা করা হয়।

এ সময় প্রত্যেক শিক্ষার্থীর প্রত্যক্ষ মতামতের ভিত্তিতে এবং সদ্য বিদায়ী সভাপতি এনামুল হক শাকুলের সভাপতিত্বে নয়া ঢাবি’র ফজলুল হক মুসলিম হল ইউনিট ছাত্রলীগের সাবেক সহ- সভাপতি, সিরাজদিখান উপজেলার বালুর চঁরের কৃতি সন্তান সাইফুল ইসলাম সাইফ’কে সভাপতি এবং জাতির জনক বঙ্গবন্ধু হল ইউনিট ছাত্রলীগের সহ সভাপতি রবিউল বাশার পারভেজ’কে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয় ।

নয়া কমিটি গঠন অনুষ্ঠানে মুন্সিগঞ্জ থেকে আগত বহু শিক্ষার্থীদের উপস্থিতি লক্ষ্য করা গেছে ।

অনুষ্ঠানে সাবেক ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির উপ-সাহিত্য বিষয়ক সম্পাদক এবং বর্তমান বাংলাদেশ আ’লীগের কেন্দ্রীয় অর্থ বিষয়ক কমিটির সদস্য জনাব রফিকুল ইসলাম সুজন সহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতা কর্মিরা উপস্থিত ছিলেন ।

এসময় সাধারণ শিক্ষার্থীরা নব্য গঠিত কমিটিকে স্বাগত জানিয়ে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। সাধারণ শিক্ষার্থীদের পাশাপাশি অভিভাবকগণ ও সদ্য বিদায় প্রাপ্ত কমিটির নেতা কর্মীরা বিগত দিনের তাদের সাংগঠনিক দক্ষতা দেখে নব্য নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকে হল সংসদ(ডাকসু) নির্বাচনে প্রার্থী হিসাবে দেখতে চেয়েছেন।

দেখা হয়েছে: 355
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪