|

ছাত্রদলের সাবেক সভাপতির ইন্তিকাল বিভিন্ন মহলের শোক

প্রকাশিতঃ ১১:২২ অপরাহ্ন | জুলাই ১৭, ২০১৮

ছাত্রদলের সাবেক সভাপতির ইন্তিকাল বিভিন্ন মহলের শোক

তানোর থেকে প্রতিনিধিঃ

রাজশাহীর তানোর উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি পৌর যুবদলের সাধারন সম্পাদক আশরাফ আলী মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে নিজ বাস ভবনে ইন্তিকাল করেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজেউন) ।

তিনি কিডনি সমস্যাসহ দীর্ঘদিন ধরে নানা রোগে আক্রান্ত ছিলেন । তার অকাল মৃত্যুতে দলীয় নেতাকর্মী থেকে শুরু করে বিভিন্ন মহল গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

পারিবারিক ও দলীয় সুত্রে জানা যায় তানোর পৌর সদর আমশো গ্রামের মৃত খেজমতুল্লার কনিষ্ঠ পুত্র আশরাফ আলী । তিনি ২০০২ সালের দিকে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল তানোর উপজেলা শাখার দায়িত্ব পালন করেছিলেন।

পরে ২০১১ সালের দিকে তানোর পৌর যুবদলের সাধারন সম্পাদকের দায়িত্ব পালন কালে কিডনিসহ নানা রোগে আক্রান্ত ছিলেন । প্রায় বছর ধরে অসুস্থ থাকার কারনে শারিরিক অবস্থা নিস্তেজ হয়ে পড়ে । এঅবস্থায় মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে নিজ বাস ভবনে তার মৃত্যু হয়।

মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার দিকে তার জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয় । তার জানাজার নামাজে অংশ নেন ময়াননীয় সাংসদ জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মুণ্ডুমালা পৌর মেয়র গোলাম রাব্বানী, উপজেলা বিএনপি সভাপতি আলহাজ্ব মোজাম্মেল হক, সাধারন সম্পাদক তানোর পৌর মেয়র মিজানুর রহমান মিজান, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন , তানোর পৌর যুবদলের সভাপতি কাউন্সিলর আব্দুল মান্নান ,মুণ্ডুমালা পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান উপজেলা ছাত্রদলের সভাপতি আব্দুল মালেক প্রমুখ।

এছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ও অসংখ্য মানুষ তার জানাজায় অংশ নেন। মরহুম আশরাফের পরিবারকে গভীর সমবেদনা জানিয়েছেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রী ব্যারিস্টার আমিনুল হক ও অসুস্থ উপজেলা পরিষদ চেয়ারম্যান এমরান আলী মোল্লা ।

শোক বার্তায় ব্যারিস্টার , চেয়ারম্যান সহ দলীয় নেতাকর্মীরা জানান মহান সৃষ্টি কর্তা যেন শোকাহত পরিবারকে ধ্রয্য ধারন করার শক্তি ও মনোবল দান করেন এবং তার অকাল মৃত্যুতে সংগঠন হারালো এক তরুন নেতা যা পুরুন হবার না।

দেখা হয়েছে: 650
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪