|

ছাত্রলীগের সাধারন সম্পাদক বহিস্কার” নতুন সম্পাদক বায়েজিদ হাওলাদার

প্রকাশিতঃ ১২:০১ পূর্বাহ্ন | জুলাই ২৬, ২০১৯

ছাত্রলীগের সাধারন সম্পাদক বহিস্কার নতুন সম্পাদক বায়েজিদ হাওলাদার

সাব্বির হোসাইন, মাদারীপুরঃ মাদারীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর মাহমুদ আবিরকে দলীয় আদর্শ ও গঠনতন্ত্র ভঙ্গের অভিযোগে দল থেকে বহিস্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ । একই সাথে জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বায়েজিদ হাওলাদারকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পদক হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে।

বৃহস্পতিবার সকালে মাদারীপুর জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বুধবার এই বহিস্কার আদেশে স্বাক্ষর করেছেন। কেন্দ্রের সিদ্ধান্তই চুড়ান্ত।

এদিকে বায়েজিদ হাওলাদারকে জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়ার আনন্দ মিছিল করেছে ছাত্রলীগের একাংশ ও তার সমর্থকরা।

অপর দিকে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর মাহমুদ আবিরের বহিস্কার আদেশ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পরলে, তা প্রত্যাহারের দাবীতে জেলার বিভিন্ন স্থানে দফায় দফায় বিক্ষোভ সমাবেশ, মহাসড়কে টায়ার জালিয়ে অবরোধ করে জেলা ছাত্রলীগের একাংশ ও তার অনুসারীরা। তবে কেন্দ্রীয় ছাত্রলীগের এমন সিদ্ধান্ত অহেতুক বলে মনে করছেন, নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক সাবেক ছাত্র নেতারা। তারা বলেন এ ঘটনায় মাদারীপুরের ছাত্র রাজনীতিতে অস্থিরতা বিরাজ করছে।

নতুন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ( ভারপ্রাপ্ত) বাইজিদ হাওলাদার জানান, কেন্দ্রীয় ছাত্রলীগ আমাকে যে দায়িত্ব ভার দিয়েছে, আমি বঙ্গবন্ধুর আর্দশকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ছাত্রলীগের সেবক হয়ে কাজ করতে চাই।

দেখা হয়েছে: 424
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪