|

আম বিক্রির জের ধরে ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা

প্রকাশিতঃ ৯:৫৩ অপরাহ্ন | জুন ২৭, ২০১৯

আম বিক্রির জের ধরে ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা

সারোয়ার হোসেন,তানোরঃ রাজশাহীর তানোরে আম বিক্রির দর কমবেশীকে কেন্দ্র করে ছুরিকাঘাতে এক যুবক ও ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সুজন আলী (৩২) খুন হয়েছে। বুধবার সন্ধ্যায় তানোরের গোল্লাপাড়া বাজারে মন্দির সংলগ্ন এ ঘটনা ঘটে।

নিহত সুজন আলী তানোর পৌর এলাকার রাইচান আকচা গ্রামের সাজ্জাদ আলীর ছেলে ও পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি। এ ঘটনার পুলিশ তিন জনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সুজন আলী তানোরের গোল্লাপাড়া বাজারে আম বিক্রির জন্য নিয়ে আসে। সুজনের পাশেই আম বিক্রি করছিল আলমগীর ও তার দুই ছেলে রায়হান ও রাকিব। ক্রেতার কাছে সুজন আলী আমের দাম ৫০ টাকা কেজি চায়। কিন্তু আলমগীর ও তার দুই ছেলে তাদের আম ৪০ টাকা কেজিতে বিক্রি করতে থাকে। এতে সুজন আলী ও আলমগীরের মধ্যে বাকবিতণ্ড শুরু হয়।

এরই এক পর্যায়ে আলমগীরের ছেলে রাকিব পাশে থাকা ছুরি দিয়ে সুজন আলীর বুকে কয়েকবার আঘাত করে। এতে ঘটনাস্থলের লুটে পড়ে মারা যান সুজন আলী। এ ঘটনার পর রাকিব পালিয়ে গেলেও স্থানীয়রা আলমগীর ও রায়হানকে আটক করে পুলিশে সংবাদ দেয়। পরে পুলিশ এসে আসেপাশের এলাকায় অভিযান চালিয়ে পলাতক রাকিবকেও আটক করে।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম জানান, এ ঘটনায় জড়িত তিনজনকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্ত করার প্রস্তুতি চলছে। নিহত সুজন আলীর পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতিও চলছে।

দেখা হয়েছে: 383
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪