|

লক্ষ্মীপুরে স্বামী-স্ত্রীকে পেটালেন ছাত্রলীগ

প্রকাশিতঃ ৬:১৩ অপরাহ্ন | অক্টোবর ০২, ২০১৯

লক্ষ্মীপুরে স্বামী-স্ত্রীকে পিটালেন ছাত্রলীগ

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে সাবেক জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আশরাফুল আলমের পিটুনিতে আহত হয়ে এক ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য ও তার স্ত্রী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বুধবার (২ অক্টোবর) দুপুরে সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের রামানন্দি গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন লাহারকান্দি ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) জাকির হোসেন মাসুদ ও তার স্ত্রী সুইটি বেগম। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে আহত অবস্থায় তাদের উদ্ধার করে। পরে তাদেরকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। পিটুনিতে স্বামী-স্ত্রী দুইজনের শরীরের বিভিন্ন অংশে জখমের চিহ্ন রয়েছে।

খবর পেয়ে বিকেলে লাহারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন মুশু পাটওয়ারী হাসপাতালে তাদেরকে দেখতে যান।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইউপি সদস্য জাকির হোসেন মাসুদ বলেন, বুধবার সকালে আমাদের পারিবারিক কবরাস্থানের নিরাপত্তা দেওয়াল নির্মাণের কাজ শুরু করি। এতে ছাত্রলীগ নেতা আশরাফুল আলমের বাবা বদরুল আলম ও তার ছোট ভাই নিশান এসে বাধা দেয়। খবর পেয়ে আশরাফ ও তার মেঝো ভাই খোরশেদ এসে আমাদেরকে লাঠিসোটা ও ক্রিকেটের স্টাম্প দিয়ে এলোপাতাড়ি পেটায়।

অভিযোগ অস্বীকার করে ছাত্রলীগ নেতা আশরাফুল আলম বলেন, আমাদের জমির উপরে তারা দেওয়াল নির্মাণ করছিল। এতে আমার বাবা ও ছোট ভাই বাধা দিলে তাদেরকে মাসুদ হেনস্তা করে। খবর পেয়ে আমি ঘটনাস্থল যাই। কিন্তু তাদেরকে মারার ঘটনা সত্য নয়।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পুলিশ পাঠিয়েছি। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। ঘটনাটি খতিয়ে দেখা হবে।

দেখা হয়েছে: 917
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪