|

৪র্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে শিক্ষক গ্রেফতার

প্রকাশিতঃ ৮:৫৪ অপরাহ্ন | এপ্রিল ১৯, ২০১৮

dhorson- ধর্ষণ-যৌন নিগ্রহ

স্টাফ রিপোর্টারঃ

চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে স্কুলের প্রধান শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। তাঁর নাম মোহাম্মদ আলী (৪০)। তিনি বাঁশখালীর খানখানাবাদ ইউনিয়নের পশ্চিম রায়ছটা সন্দ্বিপীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। পুলিশ মঙ্গলবার রাতে তাঁকে গ্রেফতার করে। মোহাম্মদ আলী স্থানীয় সন্দ্বিপীপাড়ার মৃত আব্দুল খালেকের ছেলে।

বুধবার সকালে ওই ছাত্রীর জবানবন্দি রেকর্ড করেছেন বাঁশখালী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাইনুল ইসলাম। এর আগে প্রধান শিক্ষককে আসামি করে ছাত্রীর বাবা বাঁশখালী থানায় মামলা করেন।

ছাত্রীর বাবা বলেন, গত ১০ এপ্রিল আমার মেয়ে যথারীতি স্কুলে যায়। বেলা আড়াইটা নাগাদ স্কুলের প্রধান শিক্ষক আমার মেয়েকে পড়ানোর কথা বলে ডেকে তাঁর কক্ষে নিয়ে যান। এক পর্যায়ে ধর্ষণের চেষ্টা চালান। মেয়ে পালিয়ে বাড়িতে এসে বিষয়টি আমার স্ত্রীকে জানায়।

এ ব্যাপারে স্থানীয় লোকজনকে বিচার দেওয়া হলে প্রধান শিক্ষক আরো ক্ষেপে যান। ভয় আর লজ্জায় মেয়ের স্কুলে যাওয়া বন্ধ করে দিই। এতেও প্রধান শিক্ষক শান্ত না হয়ে নানাভাবে ভয়ভীতি দেখাতে থাকেন। নিরুপায় হয়ে বুধবার থানায় মামলা করেছি।

মামলার তদন্ত কর্মকর্তা বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত মো. শরীফুল ইসলাম বলেন, অভিযোগ পাওয়ার পর বিষয়টি তদন্তে যাই। সঙ্গে উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা আবু বক্কর মোহাম্মদ সিদ্দিকী ও রাতা খোর্দ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে নিয়ে যাই। তাঁদের উপস্থিতিতে প্রধান শিক্ষককে জিজ্ঞাসাবাদ করলে প্রধান শিক্ষক ঘটনা স্বীকার করেন। ফলে তাঁকে গ্রেফতার করে নিয়ে আসা হয়। বুধবার ছাত্রীটির জবানবন্দিও রেকর্ড করা হয়েছে ম্যাজিস্ট্রেট আদালতে।

উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা আবু বক্কর মোহাম্মদ সিদ্দিকী বলেন, উপজেলা শিক্ষা কর্মকর্তা স্যার ছুটিতে আছেন। তিনি আসলে থানার যাবতীয় কাগজপত্র সংগ্রহ করে ওই শিক্ষকের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে। তবে বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

দেখা হয়েছে: 381
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪