|

গোদাগাড়ীতে এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিতঃ ১১:০৮ অপরাহ্ন | জুন ০৫, ২০১৮

আত্মহত্যার চেষ্টা

শামসুজ্জোহা বাবু, গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ীতে এক মাদ্রাসায় পড়ুয়া কিশোরী আত্নহত্যা করেছে। খবর পেয়ে গোদাগাড়ী মডেল থানা পুলিশ ঝুলন্ত লাশ উদ্ধার করে । পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায় মঙ্গলবার দুপুর ১২ টার সময় নিজ ঘরের তীরের সাথে গলায় দড়ি পেঁচিয়ে আত্নহত্যা করে উজানপাড়া মাদ্রাসার ৯ম শেণীতে পড়ুয়া এই কিশোরী।

আত্নহত্যাকারী হলেন গোদাগাড়ী উপজেলার মাটিকাটা উজানপাড়া গ্রামের মৃত হাবিবুর রহমানের মেয়ে (১৫)। পারিবারিক সুত্রে জানা যায়,মঙ্গলবার সকালে বাড়ীর সকলের সাথে স্বাভাবিক ভাবে কথা বলে নিজ ঘরে যায় ।

দীর্ঘক্ষন থেকে ঘরের দরজা বন্ধ দেখে অনেক ডাকাডাকির পর দরজা না খুললে সবাই মিলে ধাক্কা দিয়ে দরজা খুলার পর ঘরের তীরের সাথে দড়ি পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় রুবিনাকে দেখে পরিবারের লোকজন পুলিশকে খবর দেই।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি ) জাহাঙ্গীর আলম বলেন, পারিবারিক সমস্যা বা প্রেম ঘটিত বিষয়ে কষ্ট সহ্য করতে না পেরে নিজ ঘরে একাই আত্নহত্যা করে বলে মনে হয়। তদন্ত করলে সঠিক কারণ জানা যাবে।

পুলিশ লাশটি ঝুলন্ত আবস্থায় পেয়ে উদ্ধার করে থানায় নেওয়ার পর ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

দেখা হয়েছে: 559
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪