|

অনার্স পড়ুয়া ছাত্রী অন্তঃসত্ত্বার ঘটনায় কনষ্টবলের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৯:১২ অপরাহ্ন | এপ্রিল ৩০, ২০১৮

ছাত্রী-অন্তঃসত্ত্বা-A press conference against the Constable in the case of an honoring a pregnant student

জে আর নাইম, ঝিনাইদহ প্রতিনিধিঃ
প্রতারক প্রেমিক পুলিশ কনস্টবল বদরুল আলমের ফাঁদে পড়ে সম্ভ্রম হারানো এক অনার্স পড়ুয়া ছাত্রী সংবাদ সম্মেলনে অশ্রু জড়িত কন্ঠে বলেন বদরুলের মত প্রতারকের ফাঁদে যেন কেউ না পড়ে ! রবিবার ঝিনাইদহ প্রেসক্লাব মিলানয়াতনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সে সময় তিনি এক লিখিত বক্তব্যে বলেন, প্রতারকের ফাঁদে পড়ে সম্ভ্রম হারানো ছাত্রী আমি। ২০১৫ সালে আমি ডাকবাংলার আঃ রউফ ডিগ্রি কলেজে লেখাপড়া করাকালে ঝিনাইদহ সদর উপজেলার সাগান্না ইউনিয়নের বাদপুকুরিয়া গ্রামের জিন্নাহ আলীমের ছেলে লম্পট বদরুল আলম হৃদয়ের সাথে পরিচয় হয়। একই ক্লাসে লেখাপড়া করায় বন্ধুত্বের বন্ধন সৃষ্টি হয়।

সে সূত্র ধরে সে আমার মোবাইল নাম্বার নেওয়া, আমার বাড়িতে আসা ও একপর্যায়ে প্রেমের প্রস্তাব ও আমাকে বিয়ে করবে বলে বন্ধুত্বের সুযোগ কাজে লাগিয়ে আমাকে হঠাৎ একদিন জেলার হরিনাকুন্ডু উপজেলার দৌলতপুর গ্রামের আবুল কাজীর ছেলে ইসলাম কাজী সম্পের্কে বদরুলের ভগ্নিপতিসহ বদরুল আমাদের বাড়িতে আসে।

ওই দিন আমাকে একা পেয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে আমার ইচ্ছার বিরুদ্ধে বদরুল দৈহিক মিলন ঘটায়। তারপর থেকে মিলামেশা না করলে এ ঘটনা বলে দেওয়ার হুমকি দেয়। একপর্যায়ে নানা অজুহাতে বিয়ের তারিখ পরিবর্তন করে। এবং ঘটনা ফাস করে দেবে বলে ভয় দেখিয়ে বার বার ফান্দে ফেলে। এবং কৌশলে একাধিকবার আমার সাথে বদরুল দৈহিক মিলন ঘটায়।

সে আরও জানায়, চলতি বছরের ২৮শে জানুয়ারি বেলা ১০ টার দিকে ঝিনাইদহ শহরের কেসি কলেজের দক্ষিণ দিকে সুজনের গ্যাসের দোকানে আসতে বলে। তারপর কৌশলে পেছনের রুমে নিয়ে আমার সাথে দৈহিক মিলন ঘটায়।

প্রেম সম্মর্কের এ সময়ের মধ্যে বদরুল আলম হৃদয়ের পুলিশ কনস্টেবল পদে চাকরি হয়। বর্তমান সে মেহেরপুর জেলা পুলিশে কর্মরত আছে। চাকরির কথা ও বিয়ে করবে বলে আমাকে আশ্বাস বাড়িয়ে দেয়। এরই মধ্যে আমি অন্তঃসত্বা হয়ে পড়ি। বিষয়টি এলাকায় জানাজানি হলে আমাকে হুমকি দিয়ে দমিয়ে রাখার চেষ্টা করে এলাকার মাতব্বরগণ।

বদরুলের টাকার বিনিময়ে সালিশে আমাকে বিভিন্ন অপমানকর আচরণ করে। এক পর্যায়ে এই সুযোগে বদরুল কৌশলে আমার গর্ভের বাচ্চা নষ্ট করে ফেলে। বিষয়টি নিয়ে মাতব্বররা আমাকে আত্মহত্যা করার কথা বলে ধিক্কার দেয়। আমি অপমান সহিতে না পেরে বিষপান করি। তাৎক্ষণিক পরিবারের লোকজন আমাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করায়। এভাবে আবার আমি সুস্থ্য হয়ে পরিবারের মাঝে ফিরে আসি। এখন আমি প্রতারক বদরুলের বিচার দাবি করছি।

এ ঘটনায় প্রকৃত দোষীকে তদন্ত করে আইনের আওতায় এনে প্রকাশ্যে শাস্তির জোর দাবি জানিয়ে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি। তিনি আরো বলেন, এ ঘটনায় ঝিনাইদহ বিজ্ঞ দায়রা জজ আদালতে একটি মামলা দায়ের করেছি। যার নং-৭৬/১৮। তারিখ- ২৪-০৪-২০১৮ইং।

দেখা হয়েছে: 514
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪