|

ময়মনসিংহে বন্ধুকযুদ্ধে আবারও ছিনতাইকারী নিহত

প্রকাশিতঃ ১০:৫৫ পূর্বাহ্ন | এপ্রিল ২৮, ২০১৮

ছিনতাইকারী-নিহত-Mymensingh killer killer again in Mymensingh gunfight (2)

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহঃ

ময়মনসিংহ নগরীতে আবারও গোয়েন্দা পুলিশ ডিবির সঙ্গে বন্ধুকযুদ্ধে ছালাম ওরফে কালা চাঁন (৩০) নামে এক শীর্ষ ছিনতাইকারী ও মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশের কেও হতাহতের কোন খবর পাওয়া যয়নি। নিহত কালা চাঁন নগরীর বাগমারা এলাকার ছাত্তার মিয়ার ছেলে বলে জানা গেছে।

শনিবার ( ২৮ এপ্রিল ) মধ্যরাত আড়াইটার দিকে নগরীর কৃষ্টপুর আলিয়া মাদ্রাসা এলাকায় এ ঘটনা ঘটে।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি আশিকুর রহমান ও উপ-পরিদর্শক পরিমল দাস এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, বন্দুকযুদ্ধে কুখ্যাত ছিনতাইকারী ও মাদক ব্যবসায়ী কালা চান নিহত হয়। এর আগে একই রাতে পৌনে ২ টার দিকে কালা চাঁনকে নগরীর র‍্যালীর মোড় এলাকায় অভিযান চালিয়ে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি ধারালো ছুড়ি সহ গ্রেফতার করে ডিবির একটি টিম।

ছিনতাইকারী-নিহত-Mymensingh killer killer again in Mymensingh gunfight

ডিবি আরও জানান, পরে চাঁনকে নিয়ে মাদক সম্রাট সিরাজ কে ধরতে অভিযানের যায়। তখন নগরীর আ‌লিয়া মাদ্রাসা রোড মাছ বাজারের কাছে পৌছালে পুলিশের উপর আক্রমন চালিয়ে আসামী ছিনতাইয়ের চেষ্টা করে সিরাজের নেতৃত্বে ৭/৮ জন দুস্কৃতিকারি। তারা পুলিশকে লক্ষ্য করে গুলি চালালে পুলিশও পাল্টা গুলি চালায়। ওই সময় আসামি কালা চান পুলিশ হেফাজত থেকে সু-কৌশলে পালানোর চেষ্টা করেন। এসময় গুলাগুলির মাঝেখানে পড়ে গুলিবিদ্ধ হয় কালা চাঁন।

পরে খবর পেয়ে কোতুয়ালী মডেল থানার মোবাইল ১ ঘটনাস্থলে পৌছালে দুস্কৃতিকারীরা পালিয়ে যায়। তখন ঘটনাস্থল থেকে একটি তিন ফুটের বড় রাম দা ও দুটি গুলির খোসা উদ্ধার করা হয়।

এদিকে নগরীর ১ নং পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আনোয়ার হোসেন গুলিবিদ্ধ কালা চাঁনকে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে আসলে জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

কালা চাঁনের মরদেহ পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে পাঠিয়েছে। মৃত কালা চানের নামে খুন, মাদক, অস্ত্র, ছিনতাই, চুরি সহ ৮/১০ টি মামলা রয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই দুই কর্মকর্তা।

দেখা হয়েছে: 482
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪