|

ছেলের অত্যাচারে মা হাসপাতালে

প্রকাশিতঃ ৮:৩১ পূর্বাহ্ন | ফেব্রুয়ারী ০৭, ২০১৯

রুবেল হোসেন, লক্ষ্মীপুর:

মা তুমি কি জিনিষ বিশাল এ ভুবনে, যখন দেখি তোমার মুখ দুঃখ থাকেনা মনে। আমরা পৃথিবী’র আলো-বাতাস যাকিছু দেখি রত্নগর্ভ মায়ের কারণে দেখি। মায়ের মমতাই ধীরে-ধীরে বেড়ে উঠি ত্রিভুবনে। সেই মা জননী যদি তাঁর নিজ সন্তানের হাতে বার-বার নির্যাতনের শিকার হয়।

তাহলে কোথায় গিয়ে দাঁড়াবেন দুঃখিনী মা? মনোয়ারা বেগম বয়স (৬৫) বছর। জীবনের শেষ বেলা এসেও বার-বার তাঁর বড় ছেলে বেল্লালের হাতে হামলার শিকার হন। কখনও বিচার পাননি মনোয়ারা বেগম।

সর্বশেষ বুধবার (৬ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে লক্ষ্মীপুর সদর হাসপাতালের বারান্দা দাঁড়িয়ে কান্না করেন মনোয়ারা বেগম। পাশে আছেন তাঁর বড় মেয়ে লাকি আক্তার ও মেঝো মেয়ে পাকি আক্তার। তাদের সাথে কথা বলে জানা গেছে বেল্লাল তার মা’র কাছ থেকে জোর-পূর্বক সম্পত্তি নেওয়া’র জন্য চাপ-প্রয়োগ করে আসছে দীর্ঘ কয়েক-বছর যাবত।

এ নিয়ে বেশ কয়েক বার বেল্লাল তার মাকে মারধর করেছে বলে অভিযোগ করেন লাকি ও পাকি। মনোয়ারা বেগম লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের বশূদুহিতা গ্রামের নোয়াব আলী ব্যাপারী বাড়ীর মৃত রুসতুম আলীর স্ত্রী।

লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন মনোয়ারা বেগম বলেন,আমরা বড় ছেলে বেল্লাল এপর্যন্ত আমাকে ৫ বার মারধর করেছে। আমি কোনো বিচার পায়নি। বুধবার সন্ধ্যা বেলাল আমাকে ঘুষি মেরে আমার ঠোঁট ফাটিয়ে দেয়। আমাকে বড় মেয়ে বাঁচাতে গেলে তার কপালেও ঘুষি মারে। আমি বেল্লালের দৃষ্টান্ত মূলক বিচার চায়।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নাছির আহম্মদ বলেন,মনোয়ারা বেগমের ঠোঁটে আঘাতের চিহ্ন রয়েছে।

দেখা হয়েছে: 1048
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪