|

ছোট বোন হত্যার দায়ে বড় ভাইয়ের যাবৎজীবন

প্রকাশিতঃ ৫:১৭ অপরাহ্ন | জুলাই ১৫, ২০১৯

ছোট বোন হত্যার দায়ে বড় ভাইয়ের যাবৎজীবন

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহের ভালুকা উপজেলায় বসবাসকারী এক পরিবারে সহোদর ছোট বোন আমিনা খাতুন (১৪) কে হত্যার দায়ে রুবেল মিয়া (১৯) নামে বড় ভাইকে যাবৎজীবন কারাদন্ড দিয়েছে আদালত।

রবিবার (১৫ জুলাই) ময়মনসিংহের অতিরিক্ত দায়রা জজ প্রথম আদালতের বিচারক মোঃ ইকবাল হোসেন এ রায় ঘোষনা করেন।

মামলার বিবরনে জানা যায়, ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার আকনাপাড়া গ্রামের বাসিন্দা বাদশা মিয়া তার স্ত্রী ছেলে মেয়েদের নিয়ে কাজের সুবাদে ভালুকা উপজেলা জমিরদিয়া মাষ্টারবাড়ি এলাকার বাড়া বাসায় বসবাস করতেন।

২০১৪ সালের ৩ ফেব্রুয়ারি বাদশা মিয়া কাজ থেকে ফিরে বাড়ির সামনে এসে ঘর থেকে মেয়ে আমেনা খাতুন (১৪) এর চিৎকার শুনতে পান। পরে টিনের বেড়া ছিড়ে ঘরে প্রবেশ করতে চেষ্টা করলে তার ছেলে রুবেল (৩০) তাকে কেচি দিয়ে হাতে পার দেয়।

পরে লোকজনের সহায়তায় রুবেলকে আটক করে মেয়েকে হাত পা বাধা ও ঘাড়ে আঘাতজনিত রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসক আমেনা খাতুনকে মৃত ঘোষনা করেন।

এ ঘটনায় বাবা বাদশা মিয়া বাদি হয়ে একই দিন রাতে ছেলে রুবেল মিয়ার নামে ভালুকা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার ৪ বছর ৫ মাস পর তদন্ত, স্বাক্ষ প্রমান শেষে বিজ্ঞ আদালত এ রায় দেন।

দেখা হয়েছে: 476
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪