|

জনগনকে নিয়ে রাজনীতি করতে হবে: নৌ-পরিবহন মন্ত্রী

প্রকাশিতঃ ৬:০৪ অপরাহ্ন | মে ১১, ২০১৮

জনগনকে নিয়ে রাজনীতি করতে হবে নৌ-পরিবহন মন্ত্রী

মস্তফা কামাল, কুষ্টিয়া প্রতিনিধিঃ

“বিএনপি আসলে রাজনীতি সুত্র জানেন না মন্তব্য করে নৌ-পরিবহন মন্ত্রী শাহ্জাহান খান বলেছেন, জনগন সকল শক্তির অধিকারী। তাই জনগনকে নিয়ে রাজনীতি করতে হবে। কোন সন্ত্রাসীদের নিয়ে রাজনীতি করলে রাষ্ট্র ক্ষমতায় আসা যাবে না।

তিনি বলেন, শ্রমিক বা সাধারন মানুষের রক্ত দিয়ে কাউকে ক্ষমতায় যাওয়ার সিড়ি তৈরি করে দিবো না। দেশে সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে জনগন যাকে ভোট দিবে তিনিই গঠন করবেন সরকার।

বৃহস্পতিবার (১০ মে) দুপুরে কুষ্টিয়া পলিটেকনিক মিলনায়তনে জেলা ট্রাক ট্যাংকলরি ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক সাধারন সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জনগনকে নিয়ে রাজনীতি করতে হবে নৌ-পরিবহন মন্ত্রী

এসময় মন্ত্রী আরো বলেন, সড়ক দূর্ঘটনার দায় শুধু চালকের নয় যাত্রী ও পথচারীদের অসচেতনতা এর অন্যতম কারন। আইন প্রচলিত না থাকলেও সড়কের নির্মান ত্রুটির কারনে যদি দূর্ঘটনা ঘটে সেক্ষেত্রে সংশ্লিষ্ট সড়কের নির্মানের সাথে জড়িত ঠিকাদার ও প্রকৌশলীর বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেওয়ার পরিকল্পনা করছে সরকার।

কুষ্টিয়া জেলা ট্রাক, ট্যাংক-লরি ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আলী আকবর এর সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহিম বক্স দুদু, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আজগার আলীসহ দলীয় ও পরিবহন শ্রমিক নেতারা।

দেখা হয়েছে: 582
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪