|

জনগন আর এ সরকারকে দেখতে চায় না—আলতাফ চৌধুরী

প্রকাশিতঃ ৮:৪৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৭, ২০১৮

জনগন আর এ সরকারকে দেখতে চায় না---আলতাফ চৌধুরী

পটুয়াখালী প্রতিনিধিঃ
বিএনপির কেন্দ্রীয় নেতা ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আলতাফ হোসেন চৌধুরী বলেছেন-‘মিথ্যা মামলায় সাজানো রায়ে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে কারাগারে আটকে রেখে তার প্রতি অমানবিক আচরন করছে এ সরকার। বেগম খালেদা জিয়ার প্রতি সম্পূর্ন অন্যায় অবিচার করা হচ্ছে।

সরকার বুজতে পেরেছে খালেদা জিয়া বাহিরে থাকে, বিএনপি আরো সুসংগঠিত হবে। যার প্রভাব পরবে আগামী সংসদ নির্বাচনে। তাই খালেদা জিয়াকে রাজনৈতিকভাবে পঙ্গু করার জন্য নানা ষড়যন্ত্র চালানো হচ্ছে।

শুক্রবার (০৭-সেপ্টেম্বর) সকাল ১০টায় স্থানীয় শেরে বাংলা পাঠাগারে জেলা বিএনপি’র উদ্যোগে সদ্য প্রয়াত জেলা বিএনপির সাধারন সম্পাদক এম এ রব মিয়ার শোক সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক স্ব-রাষ্ট্রমন্ত্রী বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও জেলা বিএনপি সভাপতি এয়ার ভাইস মার্শাল (অবঃ) আলতাফ হোসেন চৌধুরী একথা বলেন।

তিনি আরো বলেন, কোটা আন্দোলন ও নিরাপদ সড়ক আন্দোলনে গ্রেফতার ও দমন, নির্যাতনের কারনে এদেশের ছাত্রসমাজ এবং যুবসমাজ আজ ক্ষমতাসীনদের পক্ষে নাই। হত্যা, গুম, লুটপাটে সাধারন জনগন আর এ সরকারকে ক্ষমতায় দেখতে চায় না। তারা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে প্রধান মন্ত্রী হিসেবে দেখতে চায়। এ সরকারের কার্যক্রমে দেশের মানুষ অতিষ্ট হয়ে উঠেছে। এ সরকারকে মানুষ আর ক্ষমতায় দেখতে চায়না। নির্বাচন সুষ্ঠু হলে তা প্রমানীত হবে।

জেলা বিএনপি সহ-সভাপতি মাকসুদ আহমেদ বায়েজিদ পান্না মিয়ার সভাপতিত্বে ও প্রচার সম্পাদক মিজানুর রহমানের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপি সদস্য ও কলাপাড়া উপজেলার সাবেক চেয়ারম্যান অধ্যাপক মোস্তাফিজুর রহমান, গলাচিপা উপজেলা বিএনপি সভাপতি আলহাজ্ব গোলাম মোস্তফা, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক এ্যাড.ওয়াহিদ সরোয়ার কালাম, যুগ্ম সাধারন সম্পাদক মসিউর রহমান খান, যুগ্ম সাধারন সম্পাদক হারুন অর রশিদ মনু, সাংগঠনিক সম্পাদক ও সদর থানা বিএনপি সভাপতি এ্যাড. মজিবুর রহমান টোটন, জেলা আইনজীবি সমিতির সভাপতি এ্যাড.ইউনুচ মোল্লা, জেলা যুবদলের সাধারন সম্পাদক এ্যাড.তৌফিক আলী খান কবির, জেলা কৃষক দলের সাধারন সম্পাদক শাজাহান সিকদার, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মশিউর রহমান মিলন, দুমকি উপজেলা বিএনপি সভাপতি খলিলুর রহমান, সদর থাান বিএনপি সাধারন সম্পাদক আবদুল লতিফ সিদ্দিকী,মির্জাগঞ্জ উপজেলা বিএনপি সাধারন সম্পাদক আহসান উল্লাহ পিন্টু, গলাচিপা উপজেলা বিএনপি সাধারন সম্পাদক মো.জাহাঙ্গীন হোসেন, জেলা মহিলা দলের সাংগঠনিক সম্পাদক ফারজানা রুমা, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক আল হেলাল নয়ন প্রমুখ।

এদিকে সকাল থেকে সভাস্থল শের-ই-বাংলা পাঠাগার ঘিরে রাখে পুলিশ। নেতাকর্মীরা আলতাফ হোসেন চৌধুরীর নেতৃত্বে শেরে বাংলা সড়কস্থ সুরাইয়া ভিলা প্রাঙ্গন থেকে কয়েকদফা বাধাঁ অতিক্রম করে সভাস্থলে পৌঁছে। এ সময় পুলিশ নেতাকর্মীদের কয়েকদফা লাঠিচার্য করেন বলে দাবী বিএনপি নেতাদের।

সদর থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রন ও সহিংসতা এড়াতে পুলিশ ঘটনাস্থলে ছিল। কাউকে হয়রানী অথবা লাঠিচার্জ করা হয়নি।

দেখা হয়েছে: 596
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪