|

জনতার কাছে একমাত্র শেখ হাসিনা সফল সরকার: চেয়ারম্যান ময়না

প্রকাশিতঃ ৭:২৫ অপরাহ্ন | জুলাই ২০, ২০১৯

জনতার কাছে একমাত্র শেখ হাসিনা সফল সরকার: চেয়ারম্যান ময়না

সারোয়ার হোসেন, তানোরঃ বাংলাদেশসহ বর্হীবিশ্বের মধ্যে একমাত্র সফল সরকার শেখ হাসিনা। তার জন্যই আজ বাংলাদেশ বিশ্বের কাছে একটা সুখি দেশ হিসাবে পরিচিত হয়ে দাড়িয়েছে। শেখ হাসিনা জানে তার দেশের উন্নয়ন কি ভাবে করতে হয়।

যেমন, বঙ্গবন্ধুর ডাকে দেশের মানুষ একত্রিত হয়ে দেশ স্বাধীন করে তাকে বানিয়েছে বাঙ্গালী জাতীর মহান পিতা । ঠিক পিতার আর্দশে আর্দশিত ও বিকশিত হয়ে দেশবাসীর জন্য নির্রলস ভাবে তার সকল মেধা যোগ্যতা দিয়ে কাজ করে যাচ্ছেন শেখ হাসিনা। যার জন্য সফল সরকার হিসাবে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই বলে জানান উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

তিনি আরো বলেন, আজ আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই দেশের মানুষ সুখ খুজে পেয়েছে। আমাদের ছেলে মেয়েরা আজ সরকারী খরচে স্কুল, কলেজ,মাদ্রাসায় লেখাপড়া করে সুশিক্ষিত হচ্ছে। এজন্য দেশের উন্নয়ন চাইলে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে নির্বাচিত করতে হবে। তাই আমাদের সকল দিধা-দ্বন্দ্ব ভূলে সবাইকে একত্রিত হয়ে এখন থেকেই মাঠে ঘাটে নেমে সরকারের উন্নয়নকে তুলে ধরে নৌকার পক্ষে কাজ করতে হবে বলে তিনি নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সফল উপজেলা যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়নার কাছে সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের বিষয়ে জানতে চাওয়া হলে তিনি বলেন, আমরা বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক,আমরা শেখ হাসিনার অনুসারী হয়ে দেশের জন্য কাজ করি। এসরকারের আমলে তানোরে ব্যাপক উন্নয়ন হয়েছে এবং উন্নয়ন কাজ অব্যহত রয়েছে, আগামীতে তানোর হবে ডিজিটাল বাংলাদেশের একটি রোল মডেল বলে তিনি জানান।

দেখা হয়েছে: 463
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪